শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:২১ অপরাহ্ন

বদলগাছীতে ছেলের হাতে মা খুন, দুই ঘন্টার মধ্যে হত্যাকারী গ্রেপ্তার

বদলগাছীতে ছেলের হাতে মা খুন, দুই ঘন্টার মধ্যে হত্যাকারী গ্রেপ্তার

অল নিউজ ডেস্ক :
নওগাঁর বদলগাছীতে ছবি বেগম (৪৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধারসহ দুই ঘন্টার মধ্যে হত্যাকারীদেরকে আটক করেছে থানা পুলিশ।

 

নিহত ছবি বেগম উপজেলার আধাইপুর ইউনিয়নের দেউলিয়া গ্রামের বাবলু হোসেনের স্ত্রী। আটককৃত ঘাতক সবুজ হোসেন (২০) উক্ত বাবলু হোসেন ও নিহত ছবি বেগমের ছেলে এবং ছেলের স্ত্রী রোকসানা (১৮) একই উপজেলার কাদিবাড়ি গ্রামের অছির উদ্দীনের মেয়ে। ০৪ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬ টার দিকে দেউলিয়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

গ্রামবাসীর ভাষ্যে জানা যায়, বিকাল সাড়ে ৫ টার দিকে বাড়ির অদূরে একটি ধান ক্ষেতে ছবি বেগমের লাশ দেখে গ্রামবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। তারা বলেন, সবুজ অনেক দিন থেকে নেশাগ্রস্ত। কয়েকদিন থেকে মা, ছেলে ও ছেলের বউয়ের মধ্যে গরু বিক্রি করা টাকা নিয়ে বিরোধ ও গন্ডগোল হচ্ছিল। এর জের ধরে তার ছেলে সবুজ হোসেন ও সবুজের স্ত্রী রোকসানা ছবি বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করে ধান ক্ষেতে লুকিয়ে রেখে পালিয়েছে।

 

ছবি বেগমের স্বামী দিন মজুর বাবলু দেওয়ান বলেন, প্রতিদিনের ন্যায় আমি সকালে খাবার খেয়ে কাজের সন্ধানে বের হয়ে গেছি। কাজ শেষে বাড়ি ফেরার সময় রাস্তায় লোকমুখে জানতে পারি আমার স্ত্রী মারা গেছে। প্রথমে আমি বিশ্বাসই করতে পারিনি। বাড়ি থেকে কিছু দূরে একটি ধান ক্ষেতে আমার স্ত্রীর মৃত দেহ পড়ে আছে। তিনি আরও জানান, গরু বিক্রয়ের ৩৪ হাজার ও এনজিও থেকে ঋণ নেয়ার ৩০ হাজার টাকা খরচ বাদে সর্বমোট ৫৪ হাজার টাকা আমার স্ত্রীর কাছে ছিল। কয়েক দিন থেকে ওই টাকা সবুজ ও তার স্ত্রী নেয়ার জন্য আমার স্ত্রী ও আমাকে খুব চাপ দিচ্ছিল। টাকা না দেয়ার জন্য কয়েক দফা মারামারিও করেছে তারা। তাকে টাকা না দিলে সে তার মাকে বিভিন্ন ভয়-ভীতি দেখাচ্ছিল। আজকে আমি বাড়িতে না থাকার সুযোগে তারা দুইজন আমার স্ত্রীকে মেরে ফেলে ধান ক্ষেতে ফেলে টাকাগুলো নিয়ে পালিয়েছে। নিহতের ছোট ভাই সাইফুল ইসলামের (৪১) অভিযোগ, টাকা নিয়ে পারিবারিক কলহের জের ধরে তার বোন ছবি বেগমকে হত্যা করেছে ছেলে সবুজ হোসেন ও সবুজের স্ত্রী রোকসানা।

 

পুলিশ জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে দেউলিয়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এস আই কামরুল ইসলাম বলেন, মাকে হত্যার পর সবুজ ও তার স্ত্রী রোকসানা আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম মহোদয়ের নেতৃত্বে এসআই আবু তাহের সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গ্রাম কাদিবাড়ি থেকে পলাতক সবুজ হোসেন ও তার স্ত্রী রোকসানাকে দুই ঘন্টার মধ্যে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করি এবং ঘটনার দুই ঘন্টার মধ্যে নিহতের সন্দেহভাজন ছেলে সবুজ ও সবুজের স্ত্রী রোকসানাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 

নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সবুজ ও তার স্ত্রী রোকসানাকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা করেছে। লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com