সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

বেগমগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে গুলি বর্ষণের অভিযোগ

বেগমগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে গুলি বর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রধান সমন্বয়কের বাড়িতে প্রতিপক্ষ নৌকা সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে গুলি বর্ষণের  অভিযোগ পাওয়া গেছে।

বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওহিদুজ্জামানের অহিদের আনারস মার্কা  প্রধান সমস্বয়ক মোহাহের রশিদ অভিযোগ করেন  শক্রবার ভোর রাতের দিকে তার বাড়িতে বৃষ্টির মত গুলি চালায় । তিনি এ ঘটনার জন্য নৌকার প্রার্থী শাহাদাত হোসেন রশিদ কে দায়ী করেন। এ ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আমরা কেউ ঘর থেকে বের হয়নি তা ছাড়া  বিল্ডিয়ের কারণে গুলি ঘরে ঢুকতে পারিনি গুলি ।
এ  বিষয়ে  চেয়ারম্যান প্রার্থী (নৌকা) শাহাদাত হোসেন রশিদের সাথে যোগাযোগ করা হলে তিনি  অভিযোগ অস্বীকার করে তিনি বলেন  এটা সাজানো নাটক বলে দাবী করেন।

এ বিষয় জানতে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মীর জাহিদুল হক রনির ফোনে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য,ইউপি নির্বাচন কে সামনে রেখে ২ প্রার্থীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে । সম্প্রতি  হামলা, ভাংচুর ও বহিরাগত সন্ত্রাসীদের বিরুদ্ধে দুই চেয়ারম্যান প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

 

এর আগে গত বুধবার বিকেলে ছয়ানী ইউনিয়নের নৌকার বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী ওহিদুজ্জামান ও তার নির্বাচনী প্রধান সমন্বয়কারী মোতাহার হোসেন খালিসপুর তুলা পুকুর পাড়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী ওহিদুজ্জামান অভিযোগ করেন তার প্রতিপক্ষ নৌকার প্রার্থী শাহাদাত হোসেন রশিদ ও তার সমর্থকরা আমার নির্বাচনী প্রধান সমন্বয়কারী মোতাহারের বাড়ীতে রাতে হামলা ও ভাংচুর করে এবং তাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য সন্ত্রাসী দিয়ে হুমকি ধমকি দিয়ে আসছে এবং নেতাকর্মীদের নানান ভাবে হয়রানি করছে। এছাড়া মঙ্গলবার রাতে তার নৌকার তোরন নিজেরা পুড়িয়ে আমি ও আমার লোকজনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। আমি প্রশাসনের মাধ্যমে সুষ্ঠ তদন্ত দাবী করছি এবং আগামী ১১ তারিখের নির্বাচনে সুষ্ঠ ও নিরপক্ষ সন্ত্রাস মুক্ত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

 

তার আগে  গত আগে বুধবার দুপুরে ছয়ানী ইউনিয়নের ছয়ানী বাজারে পাল্টা অভিযোগ করে সংবাদ সম্মেলনে বলেন, নৌকা প্রার্থী শাহাদাত হোসেন রশিদ। তিনি বলেন  স্বতন্ত্রপ্রার্থী ওহিদুজ্জামানের পক্ষে মোতাহার এলাকায় বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে মহড়া দিয়ে  বেড়াচ্ছে। তার বাহিনীর ভয়ে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। আগামী নির্বাচন, সুষ্ঠ ও বহিরাগতদের প্রতিহত করার জন্য দলীয় নেতাকর্মীদের নিকট এবং প্রশাসনের নিকট আহ্বান জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com