সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
বৃষ্টির জন্য সৌদি আরবের মসজিদে মসজিদে নামাজ আদায়

বৃষ্টির জন্য সৌদি আরবের মসজিদে মসজিদে নামাজ আদায়

অল নিউজ ডেস্ক :

বৃষ্টির জন্য সৌদি আরবের পবিত্র মসজিদে হারাম ও নববিসহ বিভিন্ন মসজিদে ‘সালাতুল ইসতিসকা’ নামাজ আদায় করা হয়েছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সৌদি গেজেট। গতকাল বৃহস্পতিবার সকালে সূর্যোদয়ের ১৫ মিনিট পর এই নামাজ আদায় করা হয় বলে জানা গেছে।

 

এদিন বৃষ্টির জন্য সবচেয়ে বড় জামাত অনুষ্ঠিত হয়েছে পবিত্র মসজিদ আল-হারামে। পবিত্র কাবা প্রাঙ্গণে অনুষ্ঠিত এই বিশেষ নামাজে মক্কার গভর্নর ও সৌদি বাদশার উপদেষ্টা প্রিন্স খালেদ আল ফয়সাল অংশ নেন। নামাজে ইমামতি করেন কাবার ইমাম ও খতিব শায়খ ড. বানদার বালিলাহ। নামাজের পর তিনি রীতি অনুযায়ী খুতবা পাঠ করেন।

 

সৌদির সব অঞ্চলে বৃষ্টির জন্য এই নামাজের দ্বিতীয় বড় জামাত হয়েছে মদিনার মসজিদে নববীতে। সেখানে ড. আবদুল মুহসিন আল কাসিম ইমামতি করেন। সেখানে অংশ নেন মদিনা মোনাওয়ারার গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান।
সৌদি গেজেটে প্রকাশিত তথ্যমতে, খুতবায় মুসলমানদের তাদের পাপের জন্য অনুতপ্ত হতে এবং ক্ষমার জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে ক্ষমা করার আহ্বান জানানো হয়। তারা বৃষ্টিপাতের জন্য লোকদেরকে ভাল ও দানশীল কাজ করার পরামর্শ দেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com