মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগ কর্মি গুলিবিদ্ধ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগ কর্মি গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জের সীমান্তবর্তী এলাকার সোনাইমুড়ী উপজেলার পদিপাড়া বাজারে মুখোশধারী দুর্বৃত্তদের ছোড়া গুলিতে এক ছাত্রলীগ কর্মি গুলিবিদ্ধ হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে।

গুলিবিদ্ধ মো. সোহাগ (২৫) বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

শনিবার (৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার সোনাইমুড়ী উপজেলার পদিপাড়া বাজারে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুপুর দেড়টার দিকে সোহাগ উপজেলার পদিপাড়া বাজারের একটি খাবার হোটেলে খেতে বসে।  এমন সময় মোটরসাইকেল যোগে ৩ জন মুখোশধারী লোক এসে তাকে দুই পায়ে গুলি করে এবং হাতে কুপিয়ে আহত করে চলে যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় ভুক্তভোগী বা তার পরিবারের কারো বক্তব্য পাওয়া যায়নি।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, গুলিবিদ্ধ সোহাগ আগে ছাত্র শিবির করত। কিছু দিন আগে সে ছাত্রলীগে যোগ দেয়। আগে সে যাদের সাথে শিবির করত তারাই তার ওপর গুলি চালিয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com