বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

সাপাহারে শিরন্টি ইউনিয়নবাসী রফিকুল ইসলামকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান

সাপাহারে শিরন্টি ইউনিয়নবাসী রফিকুল ইসলামকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান

বাবুল আকতার,(নওগাঁ) স্টাফ রিপোর্টার :

নওগাঁর সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) কে শিরন্টি ইউনিয়নবাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চান ।

বাংলাদেশ আওয়ামী লীগের শিরন্টি ইউপি শাখায় ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সাধারন সম্পাদক ও এর পর থেকে ২০২০ সালের নভেম্বর পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমানে তিনি সিনিয়র সহ-সভাপতি হিসেবে সততা ও নিষ্টার সাথে দলীয় দায়িত্ব পালন করে আসছেন।

 

২০১৬ সালের ০৭ মে ইউপি নির্বাচনে রফিকুল ইসলাম আলতাফ মাষ্টার দলীয় মনোনয়নে নৌকা প্রতিকে নির্বাচন করেন। ওই নির্বাচনে তিনি ৫৬০০ ভোট পেয়ে অল্প ভোটের মাধ্যমে পরাজয় বরন করেন।

সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত -সভাপতি রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) এর রাজনৈতিক ত্যাগ ও ব্যক্তিগত আদর্শতা ও দক্ষতার দিক বিবেচনা করে এবারেও তাঁকে দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক দেয়া হলে নির্বাচনে জয়এর ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

 

সৎ, সাহসী, নি:স্বার্থ সমাজসেবক ও গরীবের বন্ধু রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) শিরন্টি ইউনিয়নের জনগনের জন্য নিজেকে বিলিয়ে দিতে চান! সাধারণ মানুষের মাঝে, ক্ষমতা নয় সেবক হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাইছেন তিনি।
ইতিমধ্যে রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) ও তার সমর্থকগগন শিরন্টি ইউনিয়নের প্রত্যেক গ্রামে গণ-সংযোগ করে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

 

রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) বলেন, শিরন্টি ইউনিয়ন পরিষদে একজন মানুষ ও যেন তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয়। মাদক সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ইউনিয়ন গড়তে নিরলস ভাবে কাজ করেছেন। ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতিক ও খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

 

তিনি মনে করেন, এই ইউনিয়নে প্রায় ২ হাজার আদিবাসী সহ সকল ধর্মালম্বীদের নিয়ে সৌহার্দপূর্ন সহাবস্থান নিশ্চিত করা তার জীবনের অন্যতম লক্ষ।শিরন্টি ইউনিয়ন কে আধুনিক ও উন্নত করে গড়তে তিনি এলাকাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চান।

 

বিভিন্ন সংগঠনে খেলার সামগ্রী, স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে সহযোগিতা করে আসছেন। আগামী দিনে সেবার মান ও জনগণের আরও কাছে থেকে সেবা দিতে সকলের দোয়া, সমর্থন আবশ্যক, গু¡পূর্ণ বলে মনে করেন।
মহামারী করোনা ভাইরাসের সময় তিনি নিজস্ব অর্থায়নে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে শিরন্টি ইউনিয়নের অসহায়ন ও দরিদ্রদের মাঝে মাস্ক সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আসন্ন ইউপি শিরন্টি ইউনয়ন পরিষদ নির্বাচনে রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) কে শিরন্টি ইউনিয়নবাসী আওয়ামীলীগ (নৌকা প্রতিক) মনোনীত চেয়ারম্যান হিসেবে দেখতে চান ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com