বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক নিহত, আটক ১

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক নিহত, আটক ১

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাণীনগর এলাকার সিটি হাসপাতাল সংলগ্ন নিহত যুবকের বাসায় এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. পিয়ারুল ইসলাম পিরু (৩৪)। তিনি ওই এলাকার মৃত কুরবান আলীর ছেলে। নিহত পিরুর লাশের সুরতহাল প্রতিবেদন করে বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

 

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিমুল নামের একজনকে আটক করেছে পুলিশ। বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের মোড়ে পিরুর সাথে কথা কাটাকাটি হয় কয়েকজনের। এরপরে পিরু বাড়িতে চলে আসে। কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে বাড়ির দরজায় পিরু পিরু বলে ডাকাডাকি করে। এক পর্যায়ে পিরু রুম থেকে বাইরে আসলে তাকে লাঠি-শোঠা দিয়ে মারধর করে। এসময় হত্যাকারীরা বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে বাইরে বের করতেই সে মারা যায়।

 

পিরুর বড়ভাই শফিকুল ইসলাম বলেন, ‘আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন বুঝে ওঠার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে বাড়িতে এসে ছোট ভাইয়ের রক্তমাখা লাই দেখি।’

 

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ‘যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে প্রাথমিকভাবে পুলিশ তাদের চিনতে পেরেছে। তবে তদন্তের স্বার্থে কারও নাম বলা সম্ভব হচ্ছে না। তবে শিমুল নামের একজনকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে অপরাধ দমন ইউনিটের (সিআইডি) একটি দল হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকিদেরকেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, দ্রুতেই তাদেরকে আটক করা সম্ভব হবে।’ রাত পৌনে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com