শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

রাষ্ট্রীয় পদক পেলেন ৩৭ জন ফায়ার ফাইটার

রাষ্ট্রীয় পদক পেলেন ৩৭ জন ফায়ার ফাইটার

অল নিউজ ডেস্ক :
গত ৪ নভেম্বর থেকে শুরু হওয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ এর সমাপনী হয়েছে শনিবার (৬ নভেম্বর)। সমাপনী অনুষ্ঠানে বছরজুড়ে সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এবার ৩৭ জন ফায়ার ফাইটারকে রাষ্ট্রীয় পদক দেওয়া হয়।

 

শনিবার ফায়ার সার্ভিস সদর দফতরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রদান করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন। সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

 

পদক প্রদান শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. মোকাব্বির হোসেন ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন অর্জন তুলে ধরেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবাকাজে সন্তোষ প্রকাশ করেন।

 

উল্লেখ্য, সারাদেশে অগ্নিনিরাপত্তা জোরদার করতে সব মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে প্রতিবছরের মতো এ বছরও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হয়। ৪ থেকে ৬ নভেম্বর পর্যন্ত সারাদেশে এ উপলক্ষে মহড়া ও গণসংযোগ আয়োজন, ক্রোড়পত্র প্রকাশ, যান্ত্রিক শোভাযাত্রা, লিফলেট ও পোস্টারসহ বিভিন্ন প্রচারপত্র বিতরণ এবং বিভিন্ন পোশাকশিল্প প্রতিষ্ঠানসহ অন্যান্য শিল্প প্রতিষ্ঠান পরিদর্শন করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com