শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

মোহনপুরে আ.লীগের বিদ্রোহীর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের আবেদন

মোহনপুরে আ.লীগের বিদ্রোহীর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের আবেদন

মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি :
মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী খন্দকার মো. রবিউল ইসলাম মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছেন।
গতকাল রোববার দুপুরে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লিখিত আবেদন জমা দেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা যুব উন্নয়ন ও রিটার্নিং কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার।  তিনি বলেন ধুরইল ইউনিয়নে নির্বাচনের  আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী খন্দকার মো. রবিউল ইসলাম তার লোক মারফত মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দিয়েছেন।
আগামি ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ধুরইল ইউনিয়নে দুই জন  চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী মাঠে রয়েছেন। এরা হচ্ছেন আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী মো. দেলোয়ার হোসেন তিনি  বিএনপি সমর্থক স্বতন্ত্র প্রার্থী বতমান চেয়ারম্যান মো. কাজিম উদ্দিন।
আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী খন্দকার মো. রবিউল ইসলাম বলেন, ২০১৬ সালের নির্বাচনে আমি নৌকা প্রতীকে মনোনীত হয়েছিলাম। এবারের নির্বাচনে মনোনয়নপত্র চেয়েছিলাম। না পেয়ে স্বতন্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছিলাম।
বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা এবং আমাদের এমপি মহোদয়ের সম্মানার্থে নৌকা প্রতীকের বিজয়ের লরক্ষে মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছি। শতভাগ নিশ্চিত করে তিনি আরও বলেন, নৌকার পক্ষেই কাজ করবো ইনশাআল্লাহ্।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com