বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

সাপাহার সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী কার্ত্তিক সাহা

সাপাহার সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী কার্ত্তিক সাহা

বাবুল আকতার (নওগাঁ) স্টাফ রিপোর্টার :

নওগাঁর সাপাহার উপজেলার ১ নং সাপাহার সদও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আ.লীগ সিনিয়র সহ-সভাপতি শ্রী কার্ত্তিক সাহা। আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে ইতিমধ্যে তিনি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে জনমত সৃস্টির লক্ষে মাঠে নেমেছেন বলে জানাগেছে।

 

তিনি বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। দীর্ঘ সময় দলীয় পদ না থাকলেও সাংগঠনিক সকল কর্মকান্ড ও কর্মসূচীতে সক্রিয় ছিলাম। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে ছিলাম। এরপর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দলীয় কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি।

 

ভোটের মাঠে ২০০৩ সালে প্রথম ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলাম। এরপর ২০০৮ সাল হতে ২০১১ সাল পর্যন্ত ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করি। এসময়ে একজন (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসাবে দল ও সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে এলাকায় সার্বিক উন্নয়নের ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য ও বর্তমান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মহোদয়ের দিক নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় বিগত প্রায় ৩ বছরে ১ নং সাপাহার সদও ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়। এরই ধারাবাহিকতায় পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাপাহার সদর ইউনিয়নে উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আসন্ন ১ নং

সাপাহার সদও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন । দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া,আর্শীবাদ ও সমর্থন চেয়েছেন সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান শ্রী কার্ত্তিক সাহা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com