শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন

রাজশাহীতে আইডিইবির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি

রাজশাহীতে আইডিইবির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

‘সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা’ প্রতিপাদ্য বাস্তবায়নে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)-এর গণ-প্রকৌশল দিবস-২০২১ ও আইডিইবি এর ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার (৮ নভেম্বর) সকাল ১০টায় আইডিইবি রাজশাহীর উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয় । প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ৩ হাজারের উপরে ডিপ্লোমা প্রকৌশলীবৃন্দ উক্ত র‌্যালিতে অংশগ্রহন করেন ।র‌্যালিটি আইডিইবি ভবন হইতে রাজশাহী কোর্ট স্টেশন হয়ে পূনরায় আইডিইবি ভবনের সামনে এসে শেষ হয়।

আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা ও রাজশাহী-৪ আসনের মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী মোঃ এনামুল হক।

 

প্রধান অতিথির বক্তিতায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন কারিগরি উন্নয়ন মানে দেশের উন্নয়ন। কারিগরি উন্নয়নেই দেশ সমৃদ্ধির পথে দ্রুত অগ্রসর হবে।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁরই দেখানো পথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কারিগরি শিক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন, রাজশাহীতে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আইডিইবি রাজশাহীর সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ মশিউর রহমান।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আইডিইবি কেন্দ্রীয়ও নির্বাহী কমিটির উপদেষ্টা বীর মুক্তিযােদ্ধা প্রকৌশলী মোঃ নওশের আলী, প্রকৌশলী মোঃ আব্দুল গফুর-উপদেষ্টা কেনিক-আইডিইবি, আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্টাডি ও রিসার্চ সেলের কো-চেয়ারম্যান ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাজশাহী জেলার সভাপতি প্রকৌশলী মোঃ তাজুল ইসলাম, কেন্দ্রীয়ও নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ কবির উদ্দিন, রাজশাহী জেলা শাখার সভাপতি প্রকৌশলী মোঃ আমিনুল হক, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ হোসেন শহীদ সহোরাওয়ার্দী, সহ-সভাপতি প্রকৌ. মোঃ কামরুজ্জামান, সহ-সভাপতি প্রকৌ. মোঃ মেরাজুল আলম, বীর মুক্তিযােদ্ধা প্রকৌ. মোঃ সাজ্জাদুর রহমান, প্রমুখ ব্যক্তি বর্গ সহ আইডিইবি সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ,ছাত্র শিক্ষক সহ রাজশাহীর বিভিন্ন সার্ভিস অ্যাসোসিয়েশনের ৩ হাজারের অধিক ডিপ্লোমা প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com