শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

গোলম কবির, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে-২০২১ এর উদ্বোধন করা হয়েছে।শনিবার ভোলহাটের রামেশ^র মাঠে মুক্তিযোদ্ধা প্রজন্ম যুব সংসদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ফেস্টুন ও পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, সুস্থ্য, সবল দেহ গঠন ও শারীরিক বিকাশে খেলাধূলার কোন বিকল্প নাই। খেলাধূলাই পারে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের নামে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করায় মুক্তিযোদ্ধা প্রজন্ম যুব সংসদকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী। আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল অনেক এগিয়েছে। ফুটবলেও এগিয়ে যাচ্ছে দেশ। বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে বাংলাদেশে বিশ^মানের খেলোয়াড় তৈরি হবে, দেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে-এমনটিই প্রত্যাশা করি। আমি শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সার্বিক সফলতা কামনা করছি।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল। বিশেষ অতিথি ছিলেন ভোলাহাট চেয়ারম্যান উপজেলা মোঃ রাববুল হোসেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলী শাহ। সার্বিক সহযোগিতায় ছিলেন মুক্তিযোদ্ধা প্রজন্ম যুব সংসদের সভাপতি রাজু আহমেদ। অনুষ্ঠানে ২২ টি দল অংশগ্রহণ করেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com