বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

মোহনপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি, থানায় জিডি

মোহনপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি, থানায় জিডি

মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহী মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. অাব্দুল লতিফকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাদি সোমবার মোহনপুর থানায় জিডি দায়ের করেছেন।

মোহনপুর থানার জিডির সূত্রে জানা গেছে, অাগামি ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাহানাবাদ ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করে জমা দেন সাবেক চেয়ারম্যান অাব্দুল লতিফ। রোববার রাত সাড়ে ১১ টার সময় তিনি নির্বাচনি প্রচার প্রচারণা শেষে মোহনপুর সদরে পৌঁছামাত্রই তার মোবাইল ফোনে মাহাবুর নামের এক ব্যক্তি পরিচয় দিয়ে বলেন, অামি ২৯ টি খুন করেছি। তিনি অারও বলেন গতকাল তোকে মেরে ফেলার পরিকল্পনা করেছিলাম অল্পের জন্য বেচে গিয়েছিস। তুই এলাকায় ঢুকলে তোকেও খুন করা হবে বলে তাকে হুমকি প্রদান করে। ওই সময় তার সাথে কয়েজন ছিলেন বলে জিডিতে উল্লেখ্য করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. অাব্দল লতিফ বলেন, মোবাইল ফোনে হত্যার হুমকি প্রদান করায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রী করেছি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, জাহানাবাদ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হুমকির বিষয়ে থানায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে অাইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com