শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩২ অপরাহ্ন

বিআরটিএ অফিসে দুদুক এর অভিযান : ১৮ দালালকে চিহ্নিত

বিআরটিএ অফিসে দুদুক এর অভিযান : ১৮ দালালকে চিহ্নিত

অল নিউজ ডেস্ক :
ড্রাইভিং লাইসেন্স ও ডিজিটাল নাম্বার প্লেট দিতে ঘুষ দাবি ও গ্রাহককে হয়রানির অভিযোগে সিরাজগঞ্জ বিআরটিএ অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অভিযানে বিআরটিএ অফিসের কর্মচারী ও শ্রমিক ইউনিয়নের নেতাসহ ১৮ জনের একটি দালাল চক্র চিহ্নিত করেছে দুদক।

 

মঙ্গলবার (৯ নভেম্বর) দুদকের পাবনা সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযানের বিষয়টি নিশ্চিত করে দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ ঢাকা পোস্টকে বলেন, সিরাজগঞ্জ বিআরটিএ কর্তৃপক্ষের বিরুদ্ধে ড্রাইভিং লাইসেন্স ও ডিজিটাল নাম্বার প্লেট দিতে ঘুষ দাবি ও গ্রাহককে হয়রানির অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ অভিযান পরিচালনা করেছে এনফোর্সমেন্ট টিম।

 

তিনি বলেন, দুদক টিম সরেজমিন বিআরটিএ কার্যালয় পরিদর্শন করে এবং অভিযোগ প্রসঙ্গে সেবা প্রার্থীদের সঙ্গে কথা বলে। এ সময় টিম বিআরটিএ অফিসে দালালদের দৌরাত্ম্যের প্রাথমিক প্রমাণ পায়। টিম এসময় ১৭-১৮ জনের নামের একটি তালিকা সংগ্রহ করে।

 

দুদক সূত্রে আরো বলা যায়, এনফোর্সমেন্ট টিম সিরাজগঞ্জ বিআরটিএর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে দেখা করে দালালদের দৌরাত্ম্য বন্ধের ব্যাপারে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশনা দেয়। দালালদের তালিকার বিষয়ে খোঁজ খবর নেয়। প্রাপ্ত তথ্য-প্রমাণ যাচাই করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com