শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

এমপিওভুক্তি হচ্ছে আরও রাজশাহীর ১৭ ডিগ্রি কলেজের ১০৪ শিক্ষক

এমপিওভুক্তি হচ্ছে আরও রাজশাহীর ১৭ ডিগ্রি কলেজের ১০৪ শিক্ষক

রাজশাহী ব্যুরো :

এমপিওভুক্তি হচ্ছেন রাজশাহী জেলার ১৭টি ডিগ্রি কলেজের ১০৪ জন শিক্ষক। এর মধ্যে রাজশাহী নগরীতে তিনটি ডিগ্রি কলেজে ১৬ জন শিক্ষক এমপিও ভুক্ত হচ্ছেন। এগুলোর মধ্যে বোয়ালিয়ার শাহ মখদুম কলেজের ৭ জন, মতিহারের ইসলামিয়া কলেজে ৫ জন, শাহ মখদুমের মেট্রোপলিটন কলেজে ৪ জন।

 

জানা গেছে- রাজশাহী জেলায় ১০৪ জন ডিগ্রি তৃতীয় শিক্ষক এমপিওভভুক্ত হচ্ছেন। ২০১০ খ্রিষ্টাব্দ থেকে ২০১৬ সাল পর্যন্ত বিভিন্ন কলেজে গভর্নিং বডির মাধ্যমে নিয়োগ পাওয়া এসব শিক্ষককে এমপিওভুক্ত করার ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তর থেকে আঞ্চলিক উপপরিচালকদের এ নির্দেশনা দেওয়া হয়েছে।

 

এসব শিক্ষককের অনলাইনে এমপিওভুক্তির আবেদন করতে হবে। রোববার (৭ নভেম্বর) এ নির্দেশ দিয়ে আদেশ জারি করা হলেও আদেশটি সোমবার (৮ নভেম্বর) প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। একই সাথে এসব শিক্ষকের তালিকা প্রকাশ করা হয়েছে।

এছাড়া জেলার চারঘাটের নন্দনগাছী ডিগ্রি কলেজের ১১জন শিক্ষক, বাগমার মোহনগঞ্জ ডিগ্রি কলেজের ৪ জন, তাহেরপুর কলেজের ১২ জন, পানিয়া নরদাম ডিগ্রি কলেজের ১৪ জন ও হাটগঙ্গপাড়া ডিগ্রি কলেজের ৪ জন, মোহনপুর গালর্স ডিগ্রি কলেজের ১০ জন, কেশরহাট ডিগ্রি কলেজের ১ জন ও আত্রাই অগ্রণী ডিগ্রি কলেজের ৩ জন, তানোরের কালীগঞ্জহাট ডিগ্রি কলেজের ৪ জন, বাঘার আড়ানী ডিগ্রি কলেজের ২ জন, পুঠিয়ার পচামাড়িয়া ডিগ্রি কলেজের ১২ জন, দুর্গাপুর কলেজের ৯ জন, গোদাগাড়ীর প্রেমতলী ডিগ্রিকলেজ ও মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের ২ জন শিক্ষক এমপিওভুক্তি হচ্ছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com