শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৭ অপরাহ্ন

মোহনপুরে পাঁচ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মোহনপুরে পাঁচ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মো: সামিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধি :

 রাজশাহীর মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে মোট নয়জন ও সংরক্ষিত সদস্য একজন তাদের মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছেন। তফসিল অনুযায়ী মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তারা তাদের এই মনোনয়ন প্রত্যাহার করেছেন।আবেদনের প্রেক্ষিতে নির্বাচন অফিস তা গ্রহণ করে তালিকা প্রনয়ণ করেন। বৃহস্পতিবার ১১ নভেম্বর প্রত্যাহারের শেষদিন ছিল।

মোহনপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ধুরইল ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন সাবেক চেয়ারম্যান খন্দকার রবিউল ইসলাম। রায়ঘাটিতে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন দুলাল হোসেন ও আব্দুল মান্নান। বাকশিমইলে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন সতন্ত্র প্রার্থী মাহবুব উর রশিদ। মৌগাছিতে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন আবুল হোসেন। সাধারণ সদস্য পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন ধুরইল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তিন প্রার্থী। তারা হলেন, সহেল রানা, হাবিবুর রহমান ও আব্দুস সামাদ মন্ডল। ৮ নম্বর ওয়ার্ডের মাইনুর রহমান নামে একজন। সংরক্ষিত সদস্য (৭,৮,৯) পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন মর্জিনা বেগম নামে একজন। মৌগাছির ৫ নম্বর ওয়ার্ডের আফতাবুল আলম নামে একজন মনোনয়ন প্রত্যাহার করেছেন। এছাড়াও বাকসিমইল ইউনিয়নে একজন ও জাহানাবাদ ইউনিয়নে তিনজন সাধারণ সদস্য মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মোহনপুর উপজেলার ৬ ইউপির চেয়ারম্যান, সংক্ষিত অাসন ও সাধারণ সদস্য  প্রার্থীর মাঝে ১২ নভেম্বর প্রতিক বরাদ্দ ও ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com