শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

শিবগঞ্জের মনাকষাতে প্রতিদ্বন্দ্বিতায় মির্জা শাহাদাত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

শিবগঞ্জের মনাকষাতে প্রতিদ্বন্দ্বিতায় মির্জা শাহাদাত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

মোহা: সফিকুল ইসলাাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ আগামী ২৮নভেম্বর তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে শিবগঞ্জ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারমান নির্বাচিত ঘোষনা হতে যাচ্ছে। শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থীর মধ্যে দুইজন মনোনয়ন পত্র প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বি তায় আওয়ামীলী দলীয় মনোনিত নৌকার প্রতিকের প্রার্থী মির্জা শাহাদাত হোসেন খুররম নির্বাচিত হতে যাচ্ছেন।

 

বিনোদপুর ও মনাকষা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা কাঞ্চন কুমার দাস জানান আজ প্রত্যাহারের শেষ দিন বিকালে মনাকষা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগ সমর্থিত)হাজি কাজিমুল হক ও জামাল উদ্দিন অপু (বিএনপি সমর্থিত)তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। ফলে আর কোন প্রতিদ্বন্দ্বি কারী না থাকায় মনাকষা ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন হবে না।

 

তিনি আরো জানান সরকারী বিধি অনুযায়ী তাকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হবে। এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী হাজি কাজিমুল হক জানান জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও তার আস্থাাশীল হয়ে আমি আমার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছি। অন্যদিকে বি এনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দিন অপুর সাথেযোগ করার জন্য বারবার চেষ্টা করলেও তিনি মুঠোফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com