শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

মোহনপুরে ৬ ইউপিতে চেয়ারম্যানসহ ২৬৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ

মোহনপুরে ৬ ইউপিতে চেয়ারম্যানসহ ২৬৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর মোহনপুর উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যানপদে ২০ জন, সংরক্ষিত আসনে  ৬০ জন ও সাধারণ সদস্য পদে ১৮৯ জন। চেয়ারম্যানসহ মোট ২৬৯ প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। শুক্রবার ছিল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ধুরইল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো.দেলোয়ার হোসেন (নৌকা) স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো.কাজিম উদ্দিন (আনারস)। সংরক্ষিত তিন আসনে পদে ৯ জন ও সাধারণ ৯টি ওয়ার্ডের মধ্যে ৮টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। ৭নং ওয়ার্ডে কোন প্রার্থী না থাকায় বিনা ভোটে মো. শফিকুল ইসলাম ইউপি সদস্যপদে নির্বাচিত হয়েছে।

ঘাসিগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম বাবলু (নৌকা) দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. আফজাল হোসেন বকুল (আনারস) ও মো. তাজরুল হক দেওয়ান (মোটরসাইকেল)। সংরক্ষিত তিন আসনে ১১ জন এবং ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য ২৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

রায়ঘাটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  মো. বাবলু হোসেন ( নৌকা),  স্বতন্ত্র  প্রার্থী মো. রুস্তম আলী (ঘোড়া), মো. আক্কাস আলী সরদার (আনারস)  আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শ্রী সুরঞ্জিত কুমার সরকার (চশমা)।  সংরক্ষিত তিন আসনে ৬ জন এবং ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

মৌগাছি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আল আমিন বিশ্বাস (নৌকা), আবুল হোসেন খান (চশমা) ও জাতীয় পাটি থেকে হারেস আলী (লঙ্গল)। সংরক্ষিত তিন আসনে ১২ জন এবং ৯টি ওয়ার্ডের মধ্যে ৮টি ওয়ার্ডে ২৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। এই ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে কোন প্রার্থী মনোনয়নপ্রত্র দাখিল না করায় মো. নাসির উদ্দীন বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

বাকশিমইল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মো. আব্দুল মান্নান (নৌকা) আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আল মোমিন শাহ্‌ গাবরু (আনারস)। সংরক্ষিত তিন আসনে ১১ জন এবং ৯টি ওয়ার্ডে ৪০ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

জাহানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. হযরত আলী (নৌকা) স্বতন্ত্র প্রার্থী বর্তমান  এমাজ উদ্দিন খান (আনারস), মো. আব্দুল লতিফ (ঘোড়া), এসএম মতিউর রহমান (চশমা), শাহাবুদ্দিন মোল্লা (মোটরসাইকেল)  ও জাতীয় পাটি মো. দেলোয়ার হোসেন (লাঙ্গল) । সংরক্ষিত তিন আসনে ১০ জন এবং ৯টি ওয়ার্ডে ৩৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ  হয়েছে।

মোহনপুর উপজেলা নির্বাচন অফিসার মো. জয়নুল আবেদীন বলেন, তফসিল অনুযায়ী, শুক্রবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়েছে। ভোট হবে ২৮ নভেম্বর।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com