বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

নোয়াখালীতে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

নোয়াখালীতে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

নোয়াখালী প্রতিনিধি :
‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই শ্লোগানে নোয়াখালীতে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় নোয়াখালী আবৃত্তি একাডেমির অনুশীলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়।

‘বৈচিত্রের মাঝে ঐক্যের চেতনা ধারণ করি, গণতান্ত্রিক -মানবিক বাংলাদেশ গড়ি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান।

সুজন নোয়াখালীর সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের প্রধান হুমায়ুন কবির, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর, নোয়াখালী নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, লেখক-গবেষক ফখরুল ইসলাম, কবি আক্তার জাহান শেলি।

 

এ সময় অন্যান্যের মধ্যে সাংবাদিক আকবর হোসেন সোহাগ, লেখক-গবেষক গিয়াস উদ্দিন সহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও মানবিক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার, রাজনৈতিক দল ও প্রশাসনের পাশাপাশি নাগরিক সমাজকে কাজ করতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com