বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে শনিবার বাংলাদেশে পা রাখছে পাকিস্তান

স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে শনিবার বাংলাদেশে পা রাখছে পাকিস্তান

অল নিউজ ডেস্ক :
বিশ্বকাপে যে গতিতে এগিয়ে চলছিল পাকিস্তান জাতীয় ক্রিকেট দল, তাতে ফাইনালে যাওয়া তো বটেই, শিরোপার জোর দাবিদারই হয়ে দাঁড়িয়েছিল দলটি। তবে সেই ফাইনালে যেতে পারেনি পাকিস্তান। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে শেষ হয়েছে বাবর আজমদের এবারের বিশ্বকাপ যাত্রা। যেহেতু ১৪ নভেম্বরের মেগা ফাইনালে পৌঁছাতে পারেনি পাকিস্তান, সেজন্য বাংলাদেশ সফরে আসতে আর দেরি করতে চায় না দলটি।

 

১১ নভেম্বর অজিদের কাছে হেরে ১২ তারিখ বিশ্রাম শেষে ১৩ নভেম্বর (শনিবার) বাংলাদেশে আসছে বাবর আজমের দল। ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সঙ্গে ২ ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলতে আগামীকাল সকাল ৮টার দিকে ঢাকায় পা রাখবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান বললেন, ‘আগামীকাল সকাল ৮টা ১০মিনিটে এমিরেটস এয়ারলাইন্স যোগে দুবাই থেকে ঢাকা পৌঁছাবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।’

 

২০১৬ এশিয়া কাপের পর আবার বাংলাদেশে আসছে পাকিস্তান ক্রিকেট দল। দুই দলের মধ্যকার প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিনশিপের দ্বিতীয় আসরের যাত্রা শুরু হবে মুমিনুল হকদের।

তার আগে অবশ্য হবে টি-টোয়েন্টি সিরিজ। ৩ টি-টোয়েন্টির সবকটি হবে মিরপুরে। প্রথমটি হবে আগামী ১৯ নভেম্বর। ২০ ও ২২ নভেম্বর হবে পরের ২ ম্যাচ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com