শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণ, নিহত বেড়ে ২

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণ, নিহত বেড়ে ২

অল নিউজ ডেস্ক :
ফতুল্লার লালখাঁ এলাকায় একটি বহুতল ভবনের ফ্ল্যাটে গ্যাসলাইনের ভয়াবহ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২ জন হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। শুক্রবার (১২ নভেম্বর) ভোরে লালখাঁ এলাকার মোক্তার মিয়ার পাঁচতলা ভবনের নিচ তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

বিস্ফোরণে ওই ফ্ল্যাটের পাঁচটি কক্ষসহ পাশের আরও দুটি বাড়ির দেয়াল ধসে গেছে। নিহতের নাম মায়া রানী (৪০) ও মঙ্গোলী রানী (৪২)। আহতদের মধ্যে নাছির, হোসেন, কলমী, জাহিদুল, মনিসহ কয়েকজনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

তাৎক্ষণিকভাবে আহত সবার পরিচয় জানা যায়নি। এই ঘটনায় নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুনকে প্রধান করে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৬টার সময় বিকট শব্দে ফ্ল্যাটটিতে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরও দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। বিস্ফোরণে ফ্ল্যাটের পাঁচটি কক্ষ এবং পাশের বাসার দুটি কক্ষের দেয়াল উড়ে গেছে।

এ ঘটনায় মায়া রানী ঘটনাস্থলেই দেয়ালের নিচে চাপা পড়ে মারা যান। পাশের বাসার স্বামী-স্ত্রী ও তাদের দুই শিশুসন্তান দেয়ালের নিচে চাপা পড়ে আহত হয়। আহতদের মধ্যে মঙ্গোলী রানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানা গেছে।

 

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, রান্নাঘরের গ্যাস কোনো কক্ষে অনেক্ষণ জমে ছিল। তা থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com