শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩০ অপরাহ্ন

বঙ্গোপসাগরে বিকল হওয়া নৌকা থেকে ১৭ জেলে উদ্ধার

বঙ্গোপসাগরে বিকল হওয়া নৌকা থেকে ১৭ জেলে উদ্ধার

অল নিউজ ডেস্ক :
কক্সবাজার থেকে ৮০ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা একটি ফিশিং বোট থেকে ১৭ জেলেকে জীবিত উদ্ধার করেছে বাংলাদেশ নৌবাহিনী। তার ছয় দিন ধরে সমুদ্রে বোটে ভাসছিলেন।

 

শুক্রবার (১২ নভেম্বর) বিকেল তিনটায় উদ্ধার করা জেলেদের কুতুবদিয়ায় বোটের মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নৌবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

 

উদ্ধার জেলেরা হলেন- মোবারক আলী, আবু সাঈদ, ইসমাইল, রবিউল হান্নান, মোহাম্মদুল্লাহ, রবিউল হোসাইন, রেজাউর করিম, মো. আয়েছ, নূরুল আলম, নূরুল আজগার, মো. হান্নান, আ. খালেক, আদম বাদশা, মবিনুল ইসলাম, মো. মামুন, মো. জকির ও নুরুল মোস্তফা। তারা সবাই কুতুবদিয়া এলাকার বাসিন্দা।

 

নৌবাহিনী সূত্রে জানা গেছে, গত ৫ নভেম্বর ১৭ জন জেলেসহ ‘খাজা আজমির’ নামের ফিশিং বোটটি মাছ ধরার উদ্দেশ্যে সমুদ্রে যায়। এরই একপর্যায়ে বোটটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এরপর ভাসমান অবস্থায় গত ছয় দিন সমুদ্রে অবস্থান করে। পরে টহল কাজে নিয়োজিত থাকা নৌবাহিনী জাহাজ ‘অনুসন্ধান’ বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে বোটে থাকা জেলেদের উদ্ধার করে। জাহাজের নৌসদস্যরা উদ্ধার করা জেলেদের জরুরিভিত্তিতে প্রাথমিক চিকিৎসা এবং প্রয়োজনীয় খাদ্য, পানি সরবরাহ করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com