শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১২ অপরাহ্ন

আগামীকালই ঢাকায় আসছে পাকিস্তান ক্রিকেট দল

আগামীকালই ঢাকায় আসছে পাকিস্তান ক্রিকেট দল

বাংলার নিউজ ডেস্ক :
ছয় বছর পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান। আগামীকাল শনিবার ঢাকায় পা রাখবে পাকিস্তান ক্রিকেট দল।

 

বাংলাদেশ সময় সকাল ৮টায় বাবর আজমরা ঢাকা পৌঁছাবেন। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

 

এর আগে প্রাথমিক সূচিতে ছিল বিশ্বকাপের ফাইনালের পর অর্থাৎ ১৬ নভেম্বর ঢাকায় পা রাখবে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালে হেরে ফাইনালের স্বপ্ন ভেঙে গেছে বাবর আজমদের। তাই বাংলাদেশ সফরও এগিয়ে আনল তারা।

 

বিমানবন্দর থেকে সরাসরি পাকিস্তান দলকে হোটেল সোনারগাঁওয়ের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করতে হবে। তবে বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে, করোনাকালের ক্রিকেটে এবারই প্রথম কোনো সফরকারী দলকে কোয়ারেন্টিন করতে হচ্ছে না। করোনা পরীক্ষায় নেগেটিভ হলে আর দুই ডোজ টিকা দেওয়া থাকলে সরাসরি শুরু হবে অনুশীলন।

 

বিশ্বকাপ দল থেকে আসছেন না কেবল মোহাম্মদ হাফিজ। অধিনায়ক বাবর আজম ও অলরাউন্ডার শোয়েব মালিক ৪ দিন ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর দলের সঙ্গে যোগ দেবেন।

 

বিশ্বকাপে রিজার্ভ হিসেবে থাকা ব্যাটসম্যান খুশদিল শাহ, পেসার শাহনাওয়াজ দাহানি ও লেগ স্পিনার উসমান কাদিরকে রাখা হয়েছে বাংলাদেশ সফরের দলে। আর বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থেকে যুক্ত করা হয়েছে ইফতিখার আহমেদকে।

 

ঘরের মাটিতে পাকিস্তানের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী শুক্রবার টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে মিরপুর শেরেবাংলায়। পরের দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। এরপর প্রথম টেস্ট চট্টগ্রামে আর দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com