শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

রাজশাহীর শিক্ষা প্রতিষ্ঠানে সুরক্ষা-সামগ্রী বিতরণ

রাজশাহীর শিক্ষা প্রতিষ্ঠানে সুরক্ষা-সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ স্কাউটস-এর মাধ্যমে রাজশাহীর দশটি স্কাউট গ্রুপের প্রতিনিধিগণের মাঝে সুরক্ষা-সামগ্রী বিতরণ করা হয়েছে। ডেটল-হারপিক এর উদ্যোগে মহানগীর নওদাপাড়া আঞ্চলিক কার্যালয় ও স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রে এই সুরক্ষা-সামগ্রীসমূহ বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সার্বিক সার্বিক সমন্বয় করেন বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের উপ পরিচালক অলক চক্রবর্ত্তী।

 

অনুষ্ঠানের আয়োজকরা জানান, বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারির কারণে সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রায় দেড় বছর বন্ধ ছিল। এ সময় প্রায় সবরকম পাঠদান অনলাইনে সম্পন্ন হতো। তবে বর্তমান আক্রান্তের সংখ্যা তুলনামূলক কম হওয়ার কারণে সরকার সম্প্রতি সকল শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় চালু করেছে। এবং সর্বত্র স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা নিশ্চিত করতে সরকারের সাথে একযোগে এ উদ্যোগ গ্রহণ করেছে ডেটল-হারপিক।

 

বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের সম্পাদক এবং চেয়ারম্যান (অতিরিক্ত সচিব), রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ আনওয়ার হোসেন-এর সভাপতিত্বে সুরক্ষা-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের সভাপতি ও রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোকবুল হোসেন।

 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের কমিশনার এবং উপ-পরিচালক(ভারপ্রাপ্ত), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল ড. শারমিন ফেরদৌস চৌধুরী, বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) সাইফুল হক. বাংলাদেশ স্কাউটস-এর রাজশাহী অঞ্চলের কোষাধ্যক্ষ নাসির উদ্দিন এবং রেকিট বাংলাদেশ-এর রাজশাহী অঞ্চলের প্রতিনিধি জাহিদ প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com