শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে নির্বাচনের দুদিন পর মিলল বস্তাভর্তি ব্যালট

সিরাজগঞ্জে নির্বাচনের দুদিন পর মিলল বস্তাভর্তি ব্যালট

অল নিউজ ডেস্ক :
নির্বাচনের দুদিন পর সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার একটি স্কুলের কক্ষ থেকে এক বস্তা ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পরাজিত এক ইউপি সদস্যের সমর্থকরা মহাসড়ক অবরোধ করার পর সেখান থেকে ওই পরাজিত সদস্যসহ তিনজনকে আটক করা হয়েছে।

 

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কোদলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে এক বস্তা ব্যালট পেপার উদ্ধার করে থানায় আনা হয়। এরপর পরাজিত সদস্য পদপ্রার্থী শহিদুল ইসলামের সমর্থকরা পুনরায় ভোট গণনার দাবিতে চান্দাইকোনা বাজার এলাকায় সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়ক অবরোধ করেন। আধাঘণ্টার ব্যবধানে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এরপর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 

ঘটনাস্থল থেকে পরাজিত সদস্য প্রার্থীসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আগের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। ওই মামলায় তাদের আদালতে পাঠানো হবে।

 

এ বিষয়ে রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার ভোট গ্রহণ শেষে সব পদের সিলমারা ও সাদা ব্যালটসহ সরঞ্জাম বস্তায় ভরা হয়েছিল। কিন্তু ফলাফল ঘোষণার পর ওই বস্তাটি ছিনতাই হয়। সেটিই উদ্ধার করেছে পুলিশ। ব্যালট ছিনতাইয়ের ঘটনায় ওই দিনই থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। চান্দাইকোনা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নির্বাচনে সদস্য পদে জহরুল ইসলাম ভ্যানগাড়ি প্রতীকে এক হাজার ৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম মোরগ প্রতীকে ৭১১ ভোট পেয়েছেন বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

সূত্র: কালের কন্ঠ

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com