বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

 গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে স্থগিত হওয়া নির্বাচনে জনপ্রিয় নেতা সোহেলের বিশাল বিজয়

 গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে স্থগিত হওয়া নির্বাচনে জনপ্রিয় নেতা সোহেলের বিশাল বিজয়

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :
দ্বিধা, দ্বন্দ্ব, ষড়যন্ত্র প্রতিহত করে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নবাসী বিরাট বিজয় হয়েছে বলে এলাকার সচেতন মহল মনে করছেন।
শেষ পর্যন্ত স্থগিত হওয়া নির্বাচন অনুষ্ঠিত এবং সকলের নিকট গ্রহনযোগ্য,  জনপ্রিয় নেতা বেলাল উদ্দিন সোহেল বিশাল ভোটের ব্যবধানে পাস করায় সাধারণ মানুষের মাঝে আনন্দ উৎসব চলছে। নারী, পুরুষ ভোটারেরা ঈদ উৎসবের মত প্রতিটা কেন্দ্রে উপস্থিত হয়ে নিজেদের পচ্ছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেছেন, স্বচ্ছ, নিরপেক্ষ, ভোট হওয়া ও প্রিজাইডিং অফিসারগণ প্রতিটি কেন্দ্রে সকল প্রার্থীর  এজেন্টদের উপস্থিতে   ফলাফল হস্তান্তর করায় সকলেই খুশি হয়েছেন।
জানা গেছে, একটি কুচক্রী মহল নৌকা প্রতীক না পেয়ে ভোট বন্ধ করার জন্য হাইকোটে রিট করেন। এর পরিপ্রেক্ষিতে উপসচিব নির্বাচন পরিচালক ২ গত ৯/১১/২০২১ ইং তারিখের আর্দেশে বলা হয় মাননীয় আপিল বিভাগ সিএমপি নং ৫৪১/২০২১ বিগত ০২/১১/২০২১ তারিখের আর্দেশে মাননীয় হাইকোট বিভাগের রিট পিটিশন নং ৮৬৭৯/২০২১ তারিখের স্থগিতাদেশ এর কায্যকারিতা বর্তমানে বহাল ও বলবৎ না থাকায় রাজশাহী জেলার গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানে আইনগতভাবে কোন বাধা নেই মর্মে নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রদান করেছেন। তার পর থেকে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার, প্রিজাইডিং অফিসারসহ সংশিষ্ট কর্মকর্তাগন কঠোর পরিশ্রম করে স্বল্পসময়ে সুষ্ট নির্বাচন করতে পেরেছেন। এ জন্য সাধারন মানুষ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছেন।
 এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে   আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী  উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক, তরুন নেতৃত্ব মোঃ বেলাল উদ্দিন সোহেল বলেন, কুচক্রি মহলের সকল ষড়যন্ত্র প্রতিহত করে নির্ধারিত সময়ে দেওপাড়া ইউপিতে সুষ্ট,  নিরপেক্ষ, গ্রহনযোগ্য নির্বাচন হওয়া এবং পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারায় এলাকাবাসী দারুন খুশি। আমার মায়ের ও এলাকাবসির দোয়া নিয়ে নির্বাচনে অংশগ্রহন করেছিলাম। এ বিশাল বিজয় তাদের উপর উৎসর্গ করলাম। বিগত ৪ বছর দেওপাড়া বাসির সাথে ছিলাম, আগামীতে থাকবো ইনসাল্লাহ। সবাই দোয়া করবেন যেন আপনাদের পাশে থাকতে পারি।
বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা, রাজশাহী জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহাদুল হক মাষ্টার বলেন,
বিগত ৪ টি বছর দেওপাড়া ইউনিয়নবাসি দলমত নির্বিশেষে তারুন্যের অহঙ্কার, গরীব, দুঃখী, দিনমজুর, ভ্যান, চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আস্থার প্রতীক ছিলেন বেলাল উদ্দিন সোহেল।
দিনদিন  জনপ্রিয়তার ব্যারোমিটার ততই উপরের দিকে উঠতে থাকে। নারী, পুরুষ, শিক্ষক,ছাত্র, ছাত্রী, কৃষক, শ্রমিক, ব্যবসায়ী,  আদিবাসী পুরুষ, মহিলা নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দিন সোহেলের পক্ষে ভোটাধিকার প্রয়োগ করেন। ফলাফলে জনগনের মতামতের প্রতিফলন ঘটেছে।
উপজেলা আওয়ামীলীগর ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এ বিজয় দেওপাড়া বাসির
 নেতা কর্মী সমর্থকগণ নিজ উদ্দোগ্যে নির্বাচনী প্রচার করেছেন, নারী পুরুষসহ বিভিন্ন পেশার মানুষ বাড়ী, বাড়ী, গিয়ে সোহেলের পক্ষে ভোট প্রার্থনা করছেন। উঠান বৈঠক, বর্ধিতসভায় গণমানুষের ব্যপক উপস্থিতি লক্ষ্য করা গিয়েছিল।  ইউপির প্রতিটি ওয়ার্ডে সোহেল তার নেতা কর্মী, সমর্থকদের নিয়ে ছুটে গিয়েছিল, সাধারণ মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়েছেন, অসুস্থ্য,  গরীব, মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। গরীব মানুষের মেয়ের বিয়েতে আর্থিক সহযৌগিতা, মসজিদ, মন্দির, গীর্জা, রাস্তাঘাট,  স্কুল,  কলেজ, মাদ্রসায় বক্তিগত, অনুদানসহ সরকারী অনুদানের ব্যবস্থা করে গণমানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন এই বেলাল উদ্দিন সোহেল। তাই জনগণ তার ভালবাসার প্রতিদান দিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com