বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

শিবগঞ্জে ভূল চিকিৎসায় গৃহবধূর অবনতি

শিবগঞ্জে ভূল চিকিৎসায় গৃহবধূর অবনতি

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভূল চিকিৎসায় এক রোগী শারীরিক অবনিত হওয়ায় পূর্ণরায় চিকিৎসা করাতে হয়েছে। এতে ভূক্তভোগী রোগীর একদিকে যেমন শারীরিক অবনতি অন্যদিকে পরিবার আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রতিকার চেয়ে গত ৮ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন বরাবর অভিযোগ করেছেন ভূক্তভোগী রোগীর স্বামী আনারুল ইসলাম।

 

অভিযোগে জানা গেছে, উপজেলার মনাকষা ইউনিয়নের খড়িয়াল গ্রামের আনারুল ইসলামের স্ত্রী ছবিয়ারা বেগমকে গত ১৬ অক্টোবর শিবগঞ্জের একটি বেসরকারি ক্লিনিক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করলে ওইদিন রাতে পিত্তথলী অপারেশন করা হয়। পরে গত ২০ অক্টোবর রোগীকে ছাড়পত্র দেয়া হয়। বাড়ি আসার পর থেকেই রোগীর প্রচন্ড ব্যথা শুরু হয়। হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বললে ঔষুধ নিয়মিত খেতে বলেন। রোগীর অবস্থা আরো অবনতি ঘটলে আবারো ২৫ অক্টোবর সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ এ্যাম্বুলেন্সে রাজশাহী নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। রোগীকে রাজশাহী হাসপাতালে ভর্তি করা হলে পূণরায় অপারেশন করতে হয়।

 

এ ব্যাপারে ক্লিনিক সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, রোগীকে ছাড়পত্র দেয়ার পর আর কিছু করণীয় থাকে না। তারপরও এ্যাম্বুলেন্সের ভাড়া দেয়া হয়েছে। জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com