শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

ভোলাহাটে প্রথমদিন এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন ৭৬৩জন পরীক্ষার্থী

ভোলাহাটে প্রথমদিন এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন ৭৬৩জন পরীক্ষার্থী

গোলাম কবির, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

ভোলাহাট উপজেলার তিনটি পরীক্ষা কেন্দ্রে এসএসসি ও সমমান পরীক্ষায় পর্দাথ বিজ্ঞান, কুরআন মজিদ ও তাজভিদ বিষয়ে মোট ৭’শ ৬৩জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছেন। অনুপস্থিত রয়েছেন ৭জন। উপজেলার রামেশ্বর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পদার্থ বিজ্ঞানে সাধারণ ও ভোকেশনালে পরীক্ষায় অংশ গ্রহণ করেন মোট ৪’শ৯জন পরীক্ষার্থী। এর মধ্যে ছাত্র ২’শ৬০জন ছাত্রী ১”শ৪৮ এবং ১জন অনুপস্থিত। নেকজান বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ১’৩৫জন এর মধ্যে ছাত্র ৭১জন ছাত্রী ৬৪জন।

 

গোহালবাড়ী ফাজিল মাদ্রাসায় পদার্থ বিজ্ঞান, কুরআন মজিদ ও তাজভিদ পরীক্ষায় মোট ২’শ২০জন অংশ গ্রহণ করেন এর মধ্যে ছাত্র ১’শ২১জন ছাত্রী ৯৯জন অনুপস্থিত ৬জন। পরীক্ষা কেন্দ্র ঘুরে পরীক্ষার্থীদের উৎসবমূখর ভাবে পরীক্ষা দিয়ে বের হতে দেভা গেছে। তবে রামেশ্বর পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল পরীর্ক্ষীরা

 

অভিযোগ করে বলেন প্রশ্নপত্রে সময় ২ ঘন্টা পূর্ণমান ৩০ লেখা থাকলেও এ সময় দেয়া হয়নি। ১ ঘন্টা সময় দিয়ে খাতা নিয়ে নিয়েছেন শিক্ষকেরা। তবে শিক্ষকেরা বলেন, শিক্ষাবোর্ডের নির্দেশে পরীক্ষার সময় ১ঘন্টা ও পূর্ণমান ১৫ করা হয়েছে এটি তাদের পূর্বে বুঝানো হয়েছে বলে জানান।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com