বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

শিবগঞ্জের মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মমিন

শিবগঞ্জের মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মমিন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পুরো আমেজ চলছে। নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে প্রার্থীরা মাঠে নেমেছেন ভোটারদের মন জয় করতে। যে যার মতো মাঠে থেকে ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন। উপজেলার আসন্ন ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নৌকার প্রার্থী মামুন অর রশিদ মমিন প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ইতোমধ্য রাস্তাঘাট, পুল-কালভার্ট, স্কুল-মসজিদ ও মাদ্রাসা নির্মাণসহ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন নিয়ে সিনিয়র নেতাদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন

 

। চেয়ারম্যান মামুন অর রশিদ মমিনের সমর্থকরা জানান, ছাত্র রাজনীতি করে উঠে আসা মমিন আওয়ামী পরিবারের সস্তান। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনেও রয়েছে তার সরব উপস্থিতি। এলাকার যুবসমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা ও ভালো কাজের প্রতি উৎসাহ দেন তিনি। সোমবার বিকেলে ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংলু আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী মামুন অর রশিদ মমিন বলেন, আমার কাজ হবে তার স্বপ্নগুলো বাস্তবায়ন করা। তার চাওয়া অনুযায়ী আমার ইউনিয়ন হবে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ইউনিয়ন। আমি আরও কৃতজ্ঞতা জানাই আমার ইউনিয়নের সব জনগণের প্রতি, যারা আমাকে অতীতের কাজের মূল্যায়ন করে মডেল ইউনিয়ন গড়ার সুযোগ করে দেওয়ার জন্য।

 

 

তিনি বলেন, ‘আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আমার হাতেখড়ি। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আমাদের এই এলাকায় উন্নয়নের ধারায় যুক্ত হয়েছে। এই উন্নয়নযজ্ঞে আমার ইউনিয়নকে যুক্ত করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমি অংশীদার হতে চাই।’ তিনি আরও বলেন, ‘আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়নে পরিণত করব। দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com