বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

শিবগঞ্জের চককীর্তি ইউপি নির্বাচনে নারী সমাবেশ

শিবগঞ্জের চককীর্তি ইউপি নির্বাচনে নারী সমাবেশ

মো. আতিক ইসলাম,  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পুরো আমেজ চলছে। নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে প্রার্থীরা মাঠে নেমেছেন ভোটারদের মন জয় করতে। যে যার মতো মাঠে থেকে ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় আসন্ন চককীর্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হাসান আনু মিঞা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
সোমবার বিকেলে চককীর্তি ইউনিয়নের ৪নং ওয়ার্ড বারিকপাড়া এলাকায় নৌকার পক্ষে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম ফুটেল মড়লের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নৌকার চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হাসান আনু মিঞা।
এ সময় তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে চককীর্তি ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ও মাদকমুক্ত করবো। এছাড়া অসহায় দুস্থ মানুষদের পাশে সব সময় ছিলাম এবং থাকবো। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। যেকোন মুহুর্তে আমাকে আপনার পাশে পাবেন। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকন্ড তুলে ধরে নৌকায় ভোট চান তিনি। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক হারুন অর রশিদ পাভেল মিঞা ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নবীনূর রহমানসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com