বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

রামেক হাসপাতালে করোনার উপসর্গে নারীর মৃত্যু

রামেক হাসপাতালে করোনার উপসর্গে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও একজন নারী মারা গেছেন।
চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৫ নভেম্বর) সকাল ৯টা থেকে মঙ্গবার (১৬ নভেম্বর) সকাল ৯টার মধ্যে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান। ওই নারীর বাড়ি কুষ্টিয়া জেলায়। করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে এসেছিলেন।

 

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি।
তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন নারী মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালের আইসিইতে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে।
এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ২৯ জন।

 

বর্তমানে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের আটজন, নাটোরের দুজন, নওগাঁর তিনজন, পাবনার দুজন, কুষ্টিয়ার দুজন, মেহেরপুরের একজন এবং ঠাকুরগাঁওয়ের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।
হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন পাঁচজন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৯ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন তিনজন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন দুজন।

এর আগে সোমবার রামেক হাসপাতাল ল্যাবে ৪৪ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে চারটি নমুনায়।

 

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৭১ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলার চারজনের নমুনায় করোনা ধরা পড়েছে। পরীক্ষার অনুপাতে জেলায় করোনা শনাক্তের হার ৩ দশমিক ৭২ শতাংশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com