বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

মোহনপুরে মেম্বারকে হত্যার হুমকি, থানায় জিডি

মোহনপুরে মেম্বারকে হত্যার হুমকি, থানায় জিডি

মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর মোহনপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের জাহানাবাদ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবদুল লতিফকে মুঠোফোনে হত্যার হুমকির এক সপ্তাহের মধ্যে সদর বাকশিমইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম সিরাজকে হত্যার হুমকি দেয়ার  অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই মেম্বার প্রার্থী সোমবার রাতে মোহনপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) ও মঙ্গলবার উপজেলার নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের  করেছেন।

মো. সিরাজুল ইসলাম সিরাজ ২০১৬ সালে বাকশিমইল ইউনিয়নের ১নং ওয়ার্ডে  ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। বর্তমান তিনি ইউপি সদস্য। জিডিতে তিনি উল্লেখ করেন, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনিসহ ওই ওয়ার্ডে সাতজন প্রার্থী নির্বাচনি মাঠে রয়েছেন।

গত রোববার (১৪ নভেম্বর)  রাত পৌনে ৮ টার দিকে তিনি নির্বাচনী প্রচার-প্রচারণা শেষে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় তাঁর কাছে ফোন আসে। ফোনে অকথ্য ভাষায় তাঁকে গালিগালাজ করা হয়। কলদাতা একপর্যায়ে বলেন, অামি মুরাদ হোসেন।  তুই তোর আপেল প্রতীক নিয়ে বসে যা। তা-না-হলে তোকে খুন করা হবে।’ ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম সিরাজ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে জীবনের নিরাপত্তা চান। তিনি বলেন, সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে ইউপি সদস্যপদে আবারও নির্বাচিত হবেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, মুঠোফোনে হুমকি পাওয়ার পর রাতেই ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম তাঁকে জানিয়েছিলেন। পরদিন সোমবার রাতে তিনি থানায় জিডি করেছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোহনপুর উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, বাকশিমইল ইউনিয়নের ১নং ওয়ার্ডে সাতজন প্রার্থী রয়েছেন। ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com