বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

বাঘার আলোচিত মাদক সম্রাট রবি ভান্ডারি গ্রেফতার

বাঘার আলোচিত মাদক সম্রাট রবি ভান্ডারি গ্রেফতার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

নিজেকে আতœগোপনে রেখে হর-হামেশায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন বাঘার মাদক সম্রাট রবি ভান্ডারি । স্প্রপ্রতি একটি মাদক মামলায় আটককৃত আসামীর মুখ থেকে পলাতক আসামী হিসাবে তার নাম উঠে আসে । এরপর উচ্চ আদালত (হায়কোট) থেকে জামিন নিয়ে বাড়ি ফিরেন রবি ভান্ডারি। সর্বশেষ মঙ্গলাবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সহ বাঘা মাজার এলাকা থেকে পুলিশ তাকে আটক করেন ।

 

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, রবি ভান্ডারি’র বাড়ী উপজেলার মিলিক বাঘা গ্রামে। তার পিতার নাম মৃত ইদ্রিশ আলী। তিনি এক সময় ডে-লেবারের দায়িত্ব পালন করলেও বর্তমানে মাদক ব্যবসা করে অঢেল টাকার মালিক বনেছেন । তার নামে বাঘা থানায় একাধিক মামলা রয়েছে । পুলিশ তাকে বেশ কিছু দিন থেকে মাদক সহ আটকের চেষ্টা করে আসছিল।

 

 

সর্বশেষ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় মাননীয় পুলিশ সুপার মহোদয় কর্তৃক ঘোষিত বিশেষ অভিযানের প্রথম দিনেই গোপন সংবাদের ভিত্তিতে বাঘা মাজার এলাকা থেকে থানার চৌকশ পুলিশ অফিসার উপ-পরিচালক(এস.আই)স্বপন এবং উপ-সহকারি পুলিশ পরিদর্শক (এ.এস.আই)সলজার হোসেন তাকে হাতে নাতে আটক করেন। এ সময় তার কাছে ২৬ গ্রাম হেরোইন, ৪৪ পিস ইযাবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রীর নগদ ১৪ হাজার ৯০০ টাকা সহ একটি অ্যাপাচি (আরটিআর) ১৬০ সিসি মোটর সাইকেল ও একটি সিম্ফোনি বাটন মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

 

স্থানীয় লোকজন জানান,বাঘা পৌর এলাকার মধ্যে চক ছাতারী গ্রামের সীমা বেগম এবং মিলিকবাঘা গ্রামের রবি ভান্ডরি সু-কৌশলে কিশোর গ্যাং সহ বিভিন্ন মাধ্যম দিয়ে সকল প্রকার মাদক ব্যবসা করে আসছিল। এগুলো দেখার পরেও তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতোনা। বিগত সময়ে তারা মাঝে মধ্যে আটক হলেও হাজত থেকে জামিনে এসে ফের মাদক ব্যবসায় লিপ্ত হতো। স্প্রপ্রতি সীমা বেগমকে পুলিশ মাদক সহ গ্রেফতার করে চালান দেয়ার পর ১৬ নভেম্বর সকালে রবি ভান্ডারিকে মাদক সহ গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ । এ ঘটনায় বাঘা থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞ্যাপন করেন এলাকার সুধী মহল।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, রাজশাহী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় থানার উপ-পরিদর্শক(এস.আই) মোঃ স্বপন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক সহ রবি ভান্ডারিকে গ্রেফতার করেন। ধৃত আসামীকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । #
নুরুজ্জামান/বাঘা-রাজশাহী

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com