বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

চারঘাটে ইয়াবাসহ পুলিশের এএসআই আটক

চারঘাটে ইয়াবাসহ পুলিশের এএসআই আটক

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর চারঘাটে ৪০০ পিস ইয়াবাসহ পাঞ্জাব আলী নামে পুলিশের এক সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। ইউসুফপুর বিওপি নায়েক শরিফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেন।

ওই মাদক মামলা দিয়ে বুধবার (১৭ নভেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। পাঞ্জাব আলী রাজশাহী জেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই হিসেবে কর্মরত।

রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ইউসুফপুর এলাকার পুরোনো বিওপির সামনে অভিযান চালিয়ে এএসআই পাঞ্জাব আলীকে আটক করা হয়। এ সময় তার মোটরসাইকেলে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় একটি মামলা হয়েছে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মঙ্গলবার রাতে বিজিবির সদস্যরা ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় তারা বাদী হয়ে থানায় মামলাও করেছে। (১৭ নভেম্বর) বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

উল্লেখ্য যে, এএসআই পাঞ্জাব ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাট ভাড়া বাড়ি রয়েছে। মঙ্গলবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে চারঘাট থেকে রাজশাহী কাঁকনহাট যাওয়ার পথে ইউসুফপুর বিওপি সামনে থেকে মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com