বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারকেই নিতে হবে

খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারকেই নিতে হবে

অল নিউজ ডেস্ক :

মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস ব‌লে‌ছেন, আইন সবার জন্য সমান, একটি গণতান্ত্রিক রাষ্ট্রে এমনই হওয়ার কথা। কিন্তু সরকার নিজেদের জন্য এক আইন আর বিএনপির জন্য আরেক আইন করেছে। বেগম খালেদা জিয়া একটি মিথ্যা মামলায় কারাগারে ছিলেন। একই ধরনের মামলা বর্তমান সরকার প্রধানেরও ছিল। কিন্তু তারা বিশেষ আদালত করে সরকার দলীয়দের মামলাগুলো খারিজ করিয়েছে আর বিএনপির মামলাগুলো বহাল রেখেছে। এতেই প্রমাণ হয়, দেশে গণতন্ত্র নেই। দেশে আইনের শাসন নেই।

 

বৃহস্প‌তিবার (১৮ নভেম্বর) ব‌রিশাল নগরীর ডি‌সি ঘাট এলাকার এক‌টি রে‌স্তোরাঁয় ঝালকা‌ঠি ম‌হিলা দ‌লের কর্মী স‌ম্মেল‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এসব কথা বলেন।

 

আফরোজা আব্বাস বলেন, চিকিৎসা পাওয়া নাগরিক অধিকার। কিন্তু বেগম খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। সঠিক চিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারকেই নিতে হবে।

ঝালকাঠিতে পুলিশের বাধায় কর্মী সম্মেলনের আয়োজন করতে না পেরে বরিশালে আয়োজন করে মহিলা দল। ওই সম্মেলনে ৪১ সদস্যের জেলা মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মতিয়া মাহফুজ জুয়েলকে সভাপতি ও অ্যাডভোকেট এলিনা জামান লিজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

স‌ম্মেল‌নে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দালের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, বরিশাল বিভাগীয় টিম লিডার ও কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী জীবা আমিন আল গাজী, ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেন, সদস্য সচিব শাহাদাত হোসেন প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com