শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানের চুরি যাওয়া শর্টগান উদ্ধার, চোর আটক

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানের চুরি যাওয়া শর্টগান উদ্ধার, চোর আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়ি থেকে চুরি যাওয়া শট গানসহ ৩১ রাউন্ডগুলি উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ (বৃহস্পতিবার) সকালে ঈশ^রদী শহরের বাবুপাড়াস্থ একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এর আগে ঈশ^রদীর সলিমপুর ইউনিয়নের জগনাথপুর গ্রামের মৃত রফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাসকে (৪৫) আটক করে পুলিশ।

 

থানা সুত্রে জানা যায়, গত বুধবার রাতে দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদারের বাড়ির গ্রিল কেটে চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকার ও চেয়ারম্যানের লাইসেন্সকৃত একটি শটগান ও ৩১ রাউন্ডগুলি চুরি হয়ে যায়।

 

সুত্রটি আরো জানায়, এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল মোঃ ফিরোজ কবিরের নেতৃত্বে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান, ওসি (তদন্ত) পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হাদিউল ইসলাম, এসআই সৌরভ কুমার চন্দ্র, এসআই নুরুন্নবী ও এএসআই আবু হাসানসহ অন্যান্য অফিসার ফোর্সের সসমন্বয়ে একটি টিম গঠন করা হয়। সেই টিমের গত ২৪ ঘন্টার বিরতিহীন অভিযানে স্বপন বিশ্বাসকে আটক করা হয়। তার দেখানো স্থান থেকে চুরি যাওয়া শটগান ও গুলি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল মোঃ ফিরোজ কবির জানান, শটগান ও গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত স্বপন বিশ্বাসের সহযোগী অন্যান্য আসামীদের গ্রেফতারসহ চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com