মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

অল নিউজ ডেস্ক :
আগামীকাল শুক্রবার থেকে সফরকারী পাকিস্তান ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে যাচ্ছে। সিরিজের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ যথাক্রমে ১৯, ২০ ও ২২ নভেম্বর।

 

আগামীকাল দুপুর ২টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে প্রথম টি-টোয়েন্টি। তবে সবগুলো ম্যাচই মিরপুরে অনুষ্ঠিত হবে।

 

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য মাহমুদুল্লাহ রিয়াদকে অধিনায়ক করে বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। ১৬ সদস্যের সেই দলে নেই লিটন দাস, সৌম্য সরকার, রুবেল হোসেন ও মুশফিকুর রহিম। চোটের কারণে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান ও তামিম ইকবাল।
যে সুযোগে দলে বিশ্বকাপ জয়ী যুবদলের কয়েকজন সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে দু-একজনকে কাল মাঠে দেখাও যেতে পারে। তবে এখনও একাদশ ঘোষণা করেনি বিসিবি।

তবে পাকিস্তানের বিপক্ষে ৭ ব্যাটার ও ৪ বোলার নিয়ে একাদশ তৈরি হওয়ার সম্ভাবনা প্রবল। ম্যাচে সাকিবের অনুপস্থিতিতে ব্যাট হাতে তিনে দেখা যেতে পারে নাজমুল হাসান শান্তকে। এছাড়া ওপেনার নাঈম শেখের সঙ্গী হতে পারেন সাইফ হাসান।

 

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পরও আফিফ হাসানকে মাঠে দেখা যেতে পারে। তবে বাদ পড়তে পারেন শামীম হোসেন পাটওয়ারী।

উইকেটের পেছনে থাকছেন নুরুল হাসান সোহান। নতুনদের মধ্যে ইয়াসির আলী রাব্বিকেই বেশি পছন্দ এবার নির্বাচকদের। মিরপুরের স্পিনবান্ধব উইকেটে নাসুম আহমেদ বেশ কার্যকরী। তাছাড়া পাকিস্তানের টপঅর্ডারের সব ব্যাটার ডানহাতি হওয়ায় বাঁহাতি স্পিনার নাসুমেই আগ্রহী হবেন নির্বাচকরা।

 

এছাড়া প্রয়োজনীয় সময়ে ব্রেক থ্রু এনে দেয়া শেখ মেহেদী হাসানকেও দেখা যেতে পারে। ৫ম বোলার হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ব্যাটিংটা পারেন তিনি।

বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ

মোহাম্মদ নাঈম শেখ, সাইফ হাসান/শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেকিপার), ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com