শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

রাজশাহীতে ২৬০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩

রাজশাহীতে ২৬০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩

রাজশাহী ব্যুরো :

রাজশাহীতে ২৬০ বোতল ফেন্সিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ২টায় বোয়ালিয়া মডেল থানাধীন পাঠানপাড়া মুক্তমঞ্চ (লালনমঞ্চ) এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা হলেন- রাজশাহীর কাটাখালী থানাধীন চরখিদিরপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে মো. দুলাল হোসেন (৪০), মো. হান্নানের ছেলে মো. সুজন (২৬) ও দামকুড়া থানার চরমাজার দিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. মুসলেম আলী (২৯)।

 

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানাধীন পাঠানপাড়া মুক্তমঞ্চ (লালনমঞ্চ) এলাকা হতে পদ্মা নদীর চর দিয়ে নদী পথে ভারতীয় তৈরি বাংলাদেশে আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল চোরাচালানের মাধ্যমে রাজশাহী শহরে সরবরাহ করার জন্য নিয়ে আসবে।

 

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে অবস্থান নিলে রাত ২ টায় চোরাকারবারীরা পদ্মা নদীর চরের দিক হতে ফেন্সিডিল নিয়ে আসার সময় আসামী দুলাল, সুজন ও মুসলেম আলীকে গ্রেফতার করে। এ সময় তাদের দখল হতে ২৬০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com