বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১

স্টাফ রিপোর্টার :

রাজশাহীতে ১২০ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। (২০ নভেম্বর) রোববার ভোরে নগরীর ডাঁশমারী কাশেমের মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হলো মোঃ জিয়াউল হক বাবু (৩৬)। তিনি রাজশাহী মহানগরীর মতিহার থানার শ্যামপুর মাস্টার পাড়া এলাকার মৃত জারমান আলীর ছেলে।

 

রোববার দুপুরে আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রোববার (২০ নভেম্বর ২০২১ দিবাগত ) রাত ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান রোধ ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় চোরাকারবারী ভারতে তৈরি বাংলাদেশে আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সীমান্ত পার করে মতিহার থানার ডাঁশমারী কাশেমের মোড় দিয়ে আসবে।

 

সে সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ডাঁশমারী কাশেমের মোড়ে ছদ্মবেশে অবস্থান করে। ভোর ৫ টায় দুইজন ব্যক্তিকে মাথায় দুইটি বস্তা নিয়ে আসতে দেখে আসামী জিয়াউল হক বাবু (৩৬)কে আটক করে এবং অপর জন তার মাথায় থাকা বস্তা ফেলে ফালিয়ে যায়। এসময় আটককৃত আসামীর থাকা বস্তা ও পলাতক আসামীর ফেলে যাওয়া বস্তা হতে মোট ১২০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

 

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com