শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:২২ অপরাহ্ন

রাজশাহী মহানগরীতে অগ্নিকাণ্ডে একটি বাড়ি পুড়ে ছাই

রাজশাহী মহানগরীতে অগ্নিকাণ্ডে একটি বাড়ি পুড়ে ছাই

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

রাজশাহী মহানগরীর হুসেনিগঞ্জ ( বেতপট্টি) এলাকায় আগুনে পুড়ে ছাই হয়েছে নগদ টাকা সহ কয়েক লক্ষ টাকার আসবাবপত্র। ২১ নভেম্বর ( রবিবার) দুপুর ৩.১৫ মিনিটে হোসেনিগঞ্জ এলাকার রঞ্জু হোসেনের বাড়িতে এই অগ্নিকাÐের ঘটনা ঘটে। আগুনের ধোঁয়া দেখতে পেয়ে রঞ্জুর স্ত্রী’র চিৎকারে এলকার লেকজন ছুটে আসে এবং সাথে সাথে ফায়ার সার্ভিসকে (দমকল বাহিনী) খবর দেয়। পরে দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। কিন্তু ততক্ষনে ঘরে থাকা আসবাবপত্র, কাপড়, ও সকল জিনিসপত্র প্রায় পুড়ে ছাই হয়ে যায়।

 

স্থানীয়রা জানান, ইউনুস আলীর ছেলে রঞ্জুর টিনের বাড়িতে ভাড়া থাকতো ফেরদোসী ও স্বামী লাল মোহাম্মদ। তারা কেউ বাসার ভেতরে ছিলেন না। কিন্তু ধারনা করা হচ্ছে তাদের বাসায় থাকা চুলা ও গ্যাস সিলিন্ডার থেকে এই আগুনের উৎপত্তি হয়েছে।

এবিষয়ে ফেরদোসী আর্তনাকন্ঠে বলেন, আমরা কেউ বাসার ভিতরে ছিলাম না। একটি বাচ্চা ছেলে আমার ঘরে ঢুকেছিল। আমার সব শেষ হয়ে গেল। কাপড়, আসবাবপত্র, টাকা, খাদ্য সামগ্রী সহ সকল কিছু পুড়ে শেষ হয়েছে। এতে নগদ টাকা সহ আড়াই- তিন লক্ষ টাকা ক্ষতি হয়েছে এমনটাই দাবী ফেরদোসী বেগমের।

 

এই বিষয়ে দমকল বাহিনীর সিনিয়র ষ্টেশন অফিসার আব্দুর রউফ বলেন প্রায় সোয়া তিনটার দিকে আমাদের কাছে কয়েকটি ছেলে এসে বলে হুসেনিগঞ্জ একটি বাড়িতে আগুন লেগেছে । যেহেতু এলাকাটি আমার ষ্টেশনের সংলগ্ন তাই কয়েক মিনিটের মধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আগুন নিয়ন্ত্রনে নিই। তবে কিভাবে আগুলে লেগেছে এখন বলা যাচ্ছে না। প্রায় সব কিছু পুড়ে গেছে। প্রাথমি ভাবে ধারনা করা হচ্ছে গ্যাসের চুলা থেকে এই আগুনের উৎপত্তি পারে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com