বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন

বাসুপাড়া ইউপির দুইটি ক্লাবে নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরুলের ফুটবল ও জার্সিসেট প্রদান

বাসুপাড়া ইউপির দুইটি ক্লাবে নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরুলের ফুটবল ও জার্সিসেট প্রদান

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মনদিয়াল যুব উন্নয়ন ক্লাব এবং বীরকয়া টাইগার ক্লাবের খেলোয়ারদের মাঝে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম ফুটবল সহ জার্সি সেট প্রদান করেছেন। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম সম্বলীত জার্সি সেট উপহার প্রদান করেন তিনি।

সোমবার বিকেলে জ্যোতিনগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে ৯০ জন খেলোয়ারের মাঝে আনুষ্ঠানিক ভাবে দুইটি ফুটবল এবং জার্সি সেট প্রদান করেন নুরুল ইসলাম।

 

এ সময় নুরুল ইসলাম বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন প্রদান করলে নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সেবা করে যাবো। ছাত্রজীবন থেকে আমি রাজনীতির সাথে জড়িত। ইউনিয়নবাসীর উন্নয়নে পাশে থাকতে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাইা। দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নে নৌকার বিজয় করতে হবে।

 

তিনি আরো বলেন, খেলাধুলার সাথে সম্পৃক্ত হলে নানান অপকর্মের হাত থেকে নিজেকে দূরে রাখা যায়। যুব সমাজ সঠিক পথে থাকলে সমাজের উন্নয়ন নিশ্চিত। যুব সমাজকে বিভিন্ন অপকর্মের হাত থেকে ফেরাতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে ইউনিয়নের প্রতিটি ক্লাব এবং মাঠে ফুটবল ও জার্সি সেট প্রদান করা হবে। এরই মধ্যে ১৬ টি ক্লাবে ফুটবল ও জার্সিসেট প্রদান করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জাান তিনি।

 

৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন কুমার প্রামনিকের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র সাহার পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগে সদস্য জয়নাল আবেদীন, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, সদস্য জাবের আলী।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক মকবুল হোসেন, আব্দুস সালাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, আহসান, মহিলা বিষয়ক সম্পাদক নিলুফা ইয়াসমিন, জ্যোতিনগঞ্জ উচ্চ বিধ্যালয়ের প্রধান শিক্ষক সাহেব আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুঞ্জুরুল ইসলাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনতাজ আলী, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা যুব লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ, সদস্য সাজ্জাদ হোসেন, ইউনিয়ন কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদুল হক, কৃষকলীগ নেতা আজাদ আলী প্রামানিক প্রমুখ। ফুটবল ও জার্সি সেট প্রদান উপলক্ষে এক প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com