বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

পাবনা মানসিক হাসপাতালে এক রোগীর আত্মহত্যা

পাবনা মানসিক হাসপাতালে এক রোগীর আত্মহত্যা

অল নিউজ ডেস্ক :
পাবনা মানসিক হাসপতালে শাহনাজ বেগম (৩৩) নামের এক মানসিক রোগী আত্মহত্যা করেছেন।সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে। মৃত শাহনাজ জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার পিংনা পশ্চিমপাড়া গ্রামের লাল চান মিয়ার স্ত্রী।

 

পাবনা মানসিক হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২১ নভেম্বর শাহনাজ বেগম মানসিক রোগ নিয়ে পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। তার ভর্তি রেজি: নং ১৭৭৮/৩। তাকে ভর্তির পর ১৬ নম্বর ওয়ার্ডের জেনারেল বেডে রাখা হয়। ভর্তির পরদিন ভোরে তিনি তার পরনের শাড়ি গলায় পেঁচিয়ে ওয়ার্ডের ভেন্ডিলেটরের শিকের সাথে বেঁধে আত্মহত্যা করেন।

 

ওই ওয়ার্ডে কর্মরত নার্স তানিয়া খাতুন জানান, ১৬ নম্বর ওয়ার্ডে ১৩টি বেড রয়েছে। শাহনাজ ৫ নম্বর বেডে ছিলেন। রাতে সব বেডে মশারি টানানো থাকায় অন্যান্য রোগীর ঘুমের ফাঁকে নিজের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন। ডিউটি রুম থেকে তার বেড মশারির আড়ালে থাকার কারণে তাকে দেখা যায়নি। পরে রাউন্ডে বের হওয়ার সময় দেখা যায় তিনি জানালা ধরে দাঁড়িয়ে আছেন। কাছে গিয়ে তাকে বিছানায় শোয়াতে গেলে তার গলায় কাপড় পেঁচানো দেখে হাসপাতালের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়।

 

হাসপাতালের পরিচালক আবুল বাশার মো. আছাদুজ্জামান জানান, আমরা নার্সদের কাছ থেকে জানতে পেরে পাবনা সদর থানা পুলিশকে অবহিত করা হয়। সেইসাথে মৃতের স্বামীকে খবর দেয়া হয়। তারা এসে মরদেহ নিয়ে যাবেন বলে হাসপাতালকে অবহিত করেছেন।

 

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করে প্রকৃত ঘটনার নিশ্চিতের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাবনা সদর থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com