শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

অধিনায়কের নাম না জানিয়ে অনূর্ধ্ব-১৯ দল দিল বিসিবি

অধিনায়কের নাম না জানিয়ে অনূর্ধ্ব-১৯ দল দিল বিসিবি

অল নিউজ ডেস্ক :

আগামী জানুয়ারিতে বসবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। শিরোপার খেতাব ধরে রাখতে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল পুরোদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। এই প্রস্তুতির অংশ হিসেবে ভারতে তিন দলের একটি টুর্নামেন্ট খেলবে টাইগার যুবারা। এই সিরিজের জন্য ১৬ সদস্যের ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। স্ট্যান্ডবাই তালিকায় আছেন আরও পাঁচজন।

 

তিন দলের সিরিজ খেলতে মঙ্গলবার কলকাতার উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। কলকাতার ইডেন গার্ডেনে ভারত অনূর্ধ্ব-১৯ ‘এ’ ও ভারত অনূর্ধ্ব-১৯ ‘বি’ দলের বিপক্ষে খেলবে বাংলাদেশের যুবারা। এই সফরের জন্য স্কোয়াডে দিয়েছে বিসিবি। কিন্তু দলের নেতৃত্ব কে দেবেন, সেটি জানায়নি তারা।

 

আগামী ২৯ নভেম্বর ভারত অনূর্ধ্ব-১৯ ‘এ’ দলের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন আইচ মোল্লারা। লিগ পর্বের বাকি তিনটি ম্যাচ হবে ১, ২ ও ৪ ডিসেম্বর। ৭ ডিসেম্বর হবে তিন দলের সিরিজের ফাইনাল ম্যাচ। সব ম্যাচই হবে কলকাতার ইডেন গার্ডেনে।

এ সফরের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল-

মাহফিজুল ইসলাম, ইফতেখার হোসেন, প্রান্তিক নওরজ নাবিল, মেহরব হাসান অহীন, আইচ মোল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহবিজুল ইসলাম, আরিফুল ইসলাম, মুশফিক হাসান, রিপন মন্ডল, আশিকুর জামান, তানজিম হাসান, রাকিবুল হাসান, নাঈমুর রহমান, জিশান আলম ও মোহাম্মদ ফাহিম।

স্ট্যান্ডবাই: সাকিব শাহরিয়ার, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব, গোলাম কিবরিয়া ও তৌহিদুল ইসলাম।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com