মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
ভোট জালিয়াতির অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

ভোট জালিয়াতির অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :
মোহনপুর ৩ নং রায়ঘাটি ইউনিয়নের চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুরঞ্জিতের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় রায়ঘাটি ইউনিয়নের গেদির মোড়ে সংবাদ সম্মেলনে সুরঞ্জিত সরকার বলেন, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে।

 

নির্বাচন পরবর্তী সময়ে রায়ঘাটি ইউনিয়নে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুরঞ্জিত সরকার পারিলাডাঙ্গা ও খোলাগাছি ভোট কেন্দ্রে চশমা প্রতীকের পুলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয় জোরপূর্বক প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মেরে ফলাফল নিজেদের পক্ষে নিয়েছেন বলে অভিযোগ করেছেন সুরঞ্জিত।

 

এ ব্যাপারে আগে থেকে একাধিক বার নির্বাচন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করে ও কোন সাড়া পাননি তিনি। তিনি বলেন, এ দুই কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোট দিয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিলে তিনি কমপক্ষে ২ হাজার ভোটে জিতবেন বলে নির্বাচন কমিশনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com