মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
ক্ষমা চাওয়ার জন্য খালেদা জিয়ার জন্ম হয়নি: গয়েশ্বর

ক্ষমা চাওয়ার জন্য খালেদা জিয়ার জন্ম হয়নি: গয়েশ্বর

অল নিউজ ডেস্ক :
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ক্ষমা চাওয়ার জন্য খালেদা জিয়ার জন্ম হয়নি। তাকে সুচিকিৎসা দেওয়া রাষ্ট্রের দায়িত্ব। সুচিকিৎসা যে দেশে হয় তাকে সে দেশেই পাঠান। আর যদি ওনার অনাকাঙ্ক্ষিত কোনো কিছু ঘটে তাহলে এক মুহূর্তও এই সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে খুলনা মহানগরীর কেডি ঘোষ রোড়ে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ঠাট্টা করার দুঃসাহস দেখাবেন না। তিনি বলেন, আমরা এমন আজব দেশে বাস করি যেখানে মানুষের সুচিকিৎসার জন্য আন্দোলন করতে হয়। বিনা চিকিৎসায় খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে এক ঘণ্টাও টিকতে পারবেন না। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের এখন আর রুটিন কর্মসূচি নেই। যতক্ষণ পর্যন্ত খালেদা জিয়ার মুক্তির ব্যবস্থা না করবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে।

 

সমাবেশে বিশেষ অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায় বলেন, সরকারের অযোগ্য মন্ত্রীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করছে। কারণ তারা খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলতে চায়। তিনি খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 

 

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান। মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী রুমী, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি। সমাবেশে খুলনা বিভাগের বিভিন্ন জেলার বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com