মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
স্ত্রীর নির্যাতনের মামলায় কারাগারে পুলিশ সদস্য

স্ত্রীর নির্যাতনের মামলায় কারাগারে পুলিশ সদস্য

অল নিউজ ডেস্ক :
যৌতুক না পেয়ে প্রথম স্ত্রীকে নির্যাতন এবং দ্বিতীয় বিয়ের মামলায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের নায়েক আরিফুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আরিফুর রহমান বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের আবদুল আজিজ হাওলাদারের ছেলে।

সোমবার (২৯ নভেম্বর) বিকালে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম পলি আফরোজ এই আদেশ দেন। এর আগে সোমবার আদালতে আসামির জামিন বাতিল চেয়ে আবেদন করেন জেসমিন। এর প্রেক্ষিতে আদালতের বিচারক আসামি আরিফের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী জেসমিন বেগম জানান, ২০১৩ সালে আরিফুর রহমানের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের কয়েক বছর পর থেকেই যৌতুক চেয়ে মানসিক ও শারীরিক নির্যাতন চালিয়ে আসছিলেন আরিফ। যার কারণে চলতি বছরের সেপ্টেম্বরে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইনে মামলা করেন জেসমিন।

এরপরে যৌতুক না পেয়ে গত মাসের প্রথমদিকে আরেকটি বিয়ে করেন আরিফ এবং ৭ অক্টোবর আদালতে হাজির হয়ে মামলা থেকে জামিন নেন। জামিন পাওয়ার পরেরদিন জেসমিনকে বেদম মারধর করেন আরিফ।

এরই প্রেক্ষিতে সোমবার (২৯ নভেম্বর) আসামির জামিন বাতিল চেয়ে জেসমিন আদালতে আবেদন করলে আদালতের বিচারক আসামি আরিফের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com