মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
সাকিব-তাসকিনদের নিয়েই ঢাকা টেস্ট, নতুন মুখ নাঈম

সাকিব-তাসকিনদের নিয়েই ঢাকা টেস্ট, নতুন মুখ নাঈম

অল নিউজ ডেস্ক :
পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (বিসিবি)। আগামী ৪ ডিসেম্বর ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা টেস্টের স্কোয়াড ঘোষণা করা হয়। দ্বিতীয় এই টেস্টে ফিরেছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান, যিনি চোটের কারণে টি-টোয়েন্টি সিরিজ ও চট্টগ্রাম টেস্টে খেলতে পারেননি। এছাড়া চোটে পড়া পেসার তাসকিন আহমেদও ফিট হয়ে ফিরেছেন স্কোয়াডে।

চট্টগ্রাম টেস্টে টপ অর্ডারের ধরাশায়ীর পর সেখানেও আনা হচ্ছে পরিবর্তন। সেই জায়গায় টেস্ট স্কোয়াডে প্রথমবারের মত ডাক পেয়েছেন নাঈম শেখ। তবে প্রথম টেস্টের স্কোয়াডে থাকা কেউ এই টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েননি। ঢাকা টেস্টে বাংলাদেশের স্কোয়াডে সদস্য তাই ২০ জন। আগামীকাল বুধবার (১ ডিসেম্বর) দুপুরে চার্টার্ড ফ্লাইটে দুই দলই ঢাকায় ফিরবে।

বাংলাদেশ স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

পাকিস্তানের স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নাওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com