সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

বিমান ছিনতাই নয়, প্রেম-প্রতারণা নিয়ে হবে ‘ময়ূরাক্ষী

বিমান ছিনতাই নয়, প্রেম-প্রতারণা নিয়ে হবে ‘ময়ূরাক্ষী

অল নিউজ ডেস্ক :
শুরুতেই গুঞ্জন উঠেছিলো- বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করছেন ‘ময়ূরাক্ষী’ সিনেমা। এবার আসল বিষয়টি জানালেন এই নির্মাতা। বিমান ছিনতাই নয়, প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে গোলাম রাব্বানীর চিত্রনাট্যে নির্মাণ হতে যাচ্ছে সিনেমাটি।

 

আজ মঙ্গলবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতীমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়িকা ববি, শিরিন শিলাসহ আরও অনেকে। ববি দেশে না থাকায় শিরিন শিলাকে নিয়েই মহরত করেন পরিচালক। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি নির্মিত হবে।

রাশিদ পলাশ বলেন, ‘ময়ূরাক্ষী’ সিনেমার সঙ্গে বিমান ছিনতাইয়ের ঘটনাটির সঙ্গে অতটা মিল নেই। এটা একটি প্রেমের সিনেমা। যার মধ্যে প্রতারণার বিষয়টিও বিদ্যমান। আজ আমাদের ফাস্ট লুক ওপেন করলাম। আশাকরি সিনেমাটি সবার ভালো লাগবে।


এ সময় শিরিন শিলা বলেন, রোমান্টিক চমৎকার একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। নিজেকে ভাগ্যবান মনে করছি, এত সুন্দর একটি সিনেমায় কাজ করতে পারছি। আমি যেন পরিচালকের আস্তা রাখতে পারি। সেই সঙ্গে বলব- তার যেন স্বপ্ন পূরণ করতে পারি।

ডা. মুরাদ হাসান মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতীমন্ত্রী ডা. মুরাদ হাসান।
বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, আশা করি সিনেমার সংকটে একটি ভালো সিনেমা পাবে দর্শক। বর্তমানে আগের চেয়ে অনেক ভালো কাজ হচ্ছে। আগের থেকে সিনেমা নির্মাণ বেড়েছে। করোনার ধকল কাটিয় সবাই ভালো সিনেমা উপহার দিতে পারবে। এই সিনেমার সাফল্য কামনা করছি।

 

হাতিরঝিলে বিজয় নিশান ওড়াবেন নিরব-মেহজাবীনহাতিরঝিলে বিজয় নিশান ওড়াবেন নিরব-মেহজাবীন
শুভেচ্ছা জানিয়ে তথ্য ও সম্প্রচার প্রতীমন্ত্রী ডা. মুরাদ বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ‘ময়ূরাক্ষী’ সিনেমার জন্য শুভকামনা। এ সময় তিনি শিরিন শিলার সাফল্য কামনা করেন।

 

অনুষ্ঠানে সিনেমার প্রথম পোস্টার উন্মোচন করা করা। পোস্টারে ববি খাচ্ছেন সিগারেট। তার পাশে ছড়িয়ে আছে বেশ কয়েকটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানে গান পরিবেশন করেন হালের জনপ্রিয় সংগীতশিল্পী জয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com