মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
পুঠিয়ার মেয়রের বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে লিগ্যাল নোটিশ

পুঠিয়ার মেয়রের বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। তার ব্যবসায়িক পার্টনার মনিরুজ্জামান আইনজীবির মাধ্যমে ওই টাকা পরিশোধের জন্য মেয়রকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে।

 

নোটিশের সাত কর্ম দিবসের মধ্যে টাকা পরিশোধের নির্দেশ দেয়া হয়েছে। নইলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ নোটিশের খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুঠিয়া পৌরসভা এলাকার মেয়র মামুনের এতো পরিমাণে টাকা কোন খাতে খরচ করেছেন তা নিয়ে অনেকে উদ্বেগ জানিয়েছেন।

 

আইনজীবী আজমত হোসাইন জানান, জনতা ব্যাংক পুঠিয়া শাখার পাঁচটি চেকের মাধ্যমে মনিরুজ্জামানের কাছ থেকে মেয়র মামুন ৩০ লাখ টাকা গ্রহন করে। কিন্তু সে টাকা ফেরত না দিয়ে আত্মসাত করতে টালবাহনা করছেন। প্রাথমিকভাবে টাকা নেয়ার বিষয়টিও প্রমানিত হয়েছে। এর মধ্যে পাঁচ লাখ করে চারটি চেকে ২০ লাখ এবং একটি চেকে ১০ লাখ টাকা গ্রহন করে।

মনিরুজ্জামান জানান, মেয়র মামুন কনস্টাশন ও পেট্রোল পাম্বের উন্নয়নের জন্য আমার কাছে থেকে টাকাগুলো নিয়েছিলো। পরে টাকা ফেরত দেয়ার জন্য অনেকবার অনুরোধ করা হয়েছে। কিন্তু টাকা না দিয়ে সেটি আত্মসাত করার চেষ্টা করছে। বিশেষ করে মেয়র নির্বাচিত হওয়ার পর টাকা দিতে অস্বীকার জানিয়েছে। তাই বাধ্য হয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। এতে কাজ না হলে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

 

এ বিষয়ে জানতে পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের মুঠোফোনে একাধিকবার রিং দিয়েও তিনি রিসিভ করেননি। এ বিষয়ে বক্তব্য বা মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com