মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
সোনাইমুড়ীতে অভিমানে প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর

সোনাইমুড়ীতে অভিমানে প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ডলি আক্তার (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামে ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

ডলি আক্তার সোনাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুরাদপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

নিহতের স্বজন কাসেম মিয়া জানান, ছয় বছর আগে মুরাদপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের সঙ্গে ডলি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল ডলির। এসব বিষয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গতকাল সন্ধ্যার পর নিজের ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ডলি। একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন তাঁর লাশ আড়ার সঙ্গে ঝুলতে দেখে থানায় খবর পাঠান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলামঘেটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে ডলি আক্তার আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com