সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন

বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

অল নিউজ ডেস্ক :
বাংলাদেশ সেনাবাহিনীর সিএএস ট্রফি ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান আজ বুধবার ময়মনসিংহ সেনানিবাসে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

এরপর তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, প্রশিক্ষণের মাধ্যমেই সেনাবাহিনী অর্পিত দায়িত্ব পালনের জন্য প্রস্তুত হয়।

 

এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ২৯টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় মেজর ইউনিট হতে ১০ পদাতিক ডিভিশন এর ১ বীর দল চ্যাম্পিয়ন এবং ৫৫ পদাতিক ডিভিশন এর ১৪ ই বেংগল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

 

অপরদিকে মাইনর ইউনিট হতে ৫৫ পদাতিক ডিভিশন এর সদর দপ্তর ১০৫ পদাতিক ব্রিগেড দল চ্যাম্পিয়ন এবং ৩৩ পদাতিক ডিভিশনের ৩৯ ডিভিশন লোকেটিং ব্যাটারি দল রানার আপ হয়। প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন দলের সৈনিক আব্দুল্লাহ শেখ শ্রেষ্ঠ ফায়ারার, ৫৫ পদাতিক ডিভিশন দলের ল্যান্স কর্পোরাল মো. রবিউল ইসলাম ২য় শ্রেষ্ঠ ফায়ারার এবং ‘সেন্ট্রাল অ্যামোনিশন ডেপো’ দলের ওয়ারেন্ট অফিসার মো. আজিজুল হক ৩য় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।

 

বাংলাদেশ সেনাবাহিনী সিএএস ট্রফি ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ ঘাটাইল অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর পেশাগত উৎকর্ষতা এবং ফায়ারিং এ দক্ষতা অর্জন অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। করোনা মহামারীর স্বাস্থ্য ঝুঁকি কাটিয়ে উঠে এ বছর বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশন ফায়ারিং অনুশীলনে মনোনিবেশ করে। সেনাবাহিনীর প্রশিক্ষণের মান উন্নয়নে এ প্রতিযোগিতা অনুপ্রেরণা যোগাবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com